শনিবার, ৩রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


শাহরুখের বাড়িতে হিরাখচিত নেমপ্লেট


প্রকাশিত:
২১ নভেম্বর ২০২২ ১৮:০৫

আপডেট:
৩ ডিসেম্বর ২০২২ ০৮:৪২

ছবি সংগৃহিত

বলিউড বাদশা শাহরুখের অভিনয় ছাড়াও তার সবকিছু ভক্তদের কাছে ভীষণ পছন্দের। তার বাড়ি ‘মান্নাত’কে ঘিরেও ভক্তদের তুমুল আগ্রহ দেখা যায়। শাহরুখের এই বাড়ির সামনে এসে ভক্তরা সেলফি তোলেন। বাড়ির সামনে দাঁড়িয়ে সেলফি তোলার সময় তারা শাহরুখের উপস্থিতি উপলদ্ধি করেন।

তাছাড়া শাহরুখের ‘মান্নাত’র নেমপ্লেট অনুরাগীদের কাছে অন্যতম আকর্ষণের বিষয়। বলিউড বাদশা প্রায়শই বাড়ির বারান্দা থেকে ভক্তদের সঙ্গে দেখা করেন। তবে এবার সেই মান্নাতের নেমপ্লেটের ভাষা বদল হয়েছে। শুধু তা-ই নয়, শাহরুখের মান্নাতের সেই পুরোনো নেমপ্লেট এখন হিরাখচিত। ‘বলিউড সাদিস ডটকম‘-এ প্রকাশিত খবরে এমনটা জানা গেছে।

এর আগে অবশ্য একটি ব্ল্যাকবোর্ডের ওপর এই ‘মান্নাত’ এবং ‘ল্যান্ডস অ্যান্ড’ কথাটি লেখা থাকত। অনুরাগীরা কিং খানের এই নতুন নেমপ্লেটের ছবি এরই মধ্যে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

অনুরাগীরা অবশ্য জানিয়েছেন, ‘মান্নাত’র নেমপ্লেটের এই নতুন ডিজাইনটি করেছেন স্ত্রী গৌরি খান-এমনটাই শোনা যাচ্ছে। তবে এ খবরের সত্যতা পাওয়া যায়নি। যদিও হোম ইন্টিরিয়র ডিজাইনার হিসেবে গৌরির নাম এখন পরিচিত। একাধিক বলিউড তারকার বাড়িতে তার কাজ দেখা যায়। জানা যায়, শাহরুখ খানের ‘মান্নত’র বাড়িটির মূল্য প্রায় ২০০ কোটি রুপি। ছয় তলার এই বাড়িতে রয়েছে সুইমিংপুল থেকে গ্রন্থাগার ও জিম।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top