রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


প্রতারকের হাতে ঐশ্বরিয়ার পাসপোর্ট!


প্রকাশিত:
১৮ ডিসেম্বর ২০২২ ০৭:৫৬

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ২২:৩৫

ফাইল ছবি

প্রতারকদের কাছ থেকে ঐশ্বরিয়া রাই বচ্চনের নামে তৈরি করা পাসপোর্ট উদ্ধার করেছে পুলিশ। মূলত ভারতের উত্তরপ্রদেশ পুলিশ প্রতারণার বিষয়ে অনুসন্ধান করছিল। আর তাতেই প্রতারকদের কাছে মিলল ঐশ্বর্য রাই বচ্চনের পাসপোর্ট।

বেশ কিছুদিন ধরেই উত্তরপ্রদেশ পুলিশের কাছে প্রতারণার অভিযোগ আসছিল। কোথাও ম্যাট্রিমোনিয়াল সাইটের প্রতিনিধি সেজে প্রতারণার অভিযোগ করা হয়েছে। কোথাও আবার কোম্পানির রিপ্রেজেন্টেটিভ সেজে প্রতারণার অভিযোগ করা হয়েছে। এমন একাধিক অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। পুলিশের সন্দেহ হয়, এসব ঘটনার পেছনে কাজ করছে কোনো গ্যাং।

এ নিয়ে অভিযান চালিয়ে পুলিশ তিন জনকে গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে ১ কোটি ৮০ লাখ টাকার প্রতারণার অভিযোগ রয়েছে বলে জানা গেছে। শোনা যাচ্ছে, গ্রেপ্তারদের কাছ থেকে লাখ লাখ টাকার নকল বিদেশি মুদ্রা পাওয়া গেছে। কিন্তু প্রতারকদের কাছে ঐশ্বরিয়া রাই বচ্চনের পাসপোর্ট পাওয়া যাবে এমন ধারণা তদন্ত কর্মকর্তাদেরও ছিল না।

সূত্রের খবর, যে পাসপোর্টটি পুলিশ পেয়েছে তাতে ঐশ্বরিয়ার রঙিন ছবি ব্যবহার করা হয়েছে। পাশাপাশি গুজরাটের ঠিকানা ব্যবহার করা হয়েছে। সেটিতে জন্ম তারিখ দেওয়া হয়েছে ১৮ এপ্রিল ১৯৯০। পাসপোর্টটি নকল বলেই ধারণা করছে পুলিশ। কিন্তু নকল পাসপোর্ট ঐশ্বরিয়া রাই বচ্চনের নামে কেন বানানো? তার ছবিই বা কেন ব্যবহার করা হয়েছে? তা জানার চেষ্টা করছে পুলিশ। ঘটনায় আর কে বা কারা জড়িত তাও জানার চেষ্টা করছে তারা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top