রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


ইলন মাস্কের সঙ্গে ‘পরকীয়া’, স্ত্রীকে ডিভোর্স গুগল সহপ্রতিষ্ঠাতার


প্রকাশিত:
১৭ সেপ্টেম্বর ২০২৩ ২৩:০০

আপডেট:
১৯ মে ২০২৪ ০৩:৫৪

 ফাইল ছবি

সার্চ ইঞ্জিন গুগলের সহপ্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন তার স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন। মার্কিন সংবাদমাধ্যম পেজ সিক্সের প্রতিবেদনে বলা হয়েছে, ইলেকট্রিক গাড়ি নির্মাতা ও প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী তথা বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুবের ইলন মাস্কের সঙ্গে নিকোল শানাহানের সম্পর্ক আছে-এমন খবর চাউর হওয়ার পরেই তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে।

বিজনেস ইনসাইডারের প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের গত ২৬ মে এই দম্পতির বিচ্ছেদ হয়। আদালতের নথির ভিত্তিতে জানা যায়, ২০১৫ সালে ব্রিন ও শানাহানের দেখা হয়। এরপর ২০১৮ সালের ১১ নভেম্বর তাদের বিয়ে হয়। দুই সপ্তাহ পরেই ব্রিন এবং শানাহানের ঘরে মেয়ে সন্তানের জন্ম হয়।

পেশায় আইনজীবী ও শিল্প উদ্যোক্তা নিকোল শানাহান ও ব্রিন ২০২১ সাল থেকেই আলাদা থাকা শুরু করেন। এরপর ২০২২ সালে বিচ্ছেদের আবেদন করেন ব্রিন।

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রীর সঙ্গে ইলন মাস্কের সম্পর্ক থাকার অভিযোগে বিবাহবিচ্ছেদের আবেদন করেন ব্রিন। ইলন মাস্কের সঙ্গে ব্রিনের কয়েক বছরের বন্ধুত্বের সম্পর্ক। তবে ইলন মাস্ক ও শানাহান দুইজনেই তাদের মধ্যে সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

২০২২ সালের ২৫ জুলাই এ নিয়ে এক পোস্টে ইলন মাস্ক লিখেছিলেন, সের্গেই এবং আমি বন্ধু। গতরাতেই আমরা পার্টিতে ছিলাম। গত তিন বছরে নিকোলের সঙ্গে আমার মাত্র দুইবার দেখা হয়েছে। দুইবারই ছিল অনেক লোক। আমাদের দুইজনের মধ্যে প্রণয়ঘটিত কোনো সম্পর্ক নেই।

ইলন মাস্কের সঙ্গে সম্পর্কের অভিযোগকে পুরোপুরি ভিত্তিহীন বলে দাবি করেছেন শানাহান। তিনি জোর দিয়ে বলেছেন, ইলন মাস্ক তার বন্ধুর থেকে বেশি কিছু নন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top