সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


নিহত ১২

ভারতে ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর বাসে আগুন


প্রকাশিত:
২৮ ডিসেম্বর ২০২৩ ১১:১৫

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০১:১২

ফাইল ছবি

ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১২ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১৪ জন। দেশটির মধ্যপ্রদেশ রাজ্যে ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর বাসে আগুন লেগে গেলে হতাহতের এই ঘটনা ঘটে।

ভারতীয় বার্তাসংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার রাতে মধ্যপ্রদেশের গুনা জেলায় ডাম্পারের সাথে সংঘর্ষের পর একটি বাসে আগুন লেগে কমপক্ষে ১২ জন নিহত এবং ১৪ জন গুরুতর আহত হয়েছেন বলে একজন কর্মকর্তা জানিয়েছেন।

গুনা-অ্যারন সড়কে একটি ডাম্পারের সাথে ওই প্রাইভেট বাসের মুখোমুখি সংঘর্ষ হয় জানিয়ে ওই কর্মকর্তা বলেন, আহতদের চিকিৎসার জন্য গুনা জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

গুনা জেলার পুলিশ সুপারিনটেনডেন্ট বার্তাসংস্থা পিটিআইকে জানিয়েছেন, আগুনে বাসের ১২ জন যাত্রী নিহত এবং ১৪ জন আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত বাসটি অ্যারনের দিকে যাচ্ছিল এবং ডাম্পারটি গুনার দিকে আসছিল। বুধবার রাত ৯টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

এসপি বলেন, ঘটনার সময় বাসে প্রায় ৩০ জন যাত্রী ছিলেন এবং তাদের মধ্যে চারজন কোনওভাবে বাস থেকে নেমে বাড়িতে চলে গেছেন।

অন্যদিকে গুনার কালেক্টর তরুণ রথী বলেছেন, প্রশাসন ঘটনাটি তদন্ত করছে। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব এই দুর্ঘটনা ও প্রাণহানির বিষয়ে শোক প্রকাশ করেছেন এবং নিহতদের স্বজনদের প্রত্যেককে চার লাখ রুপি করে এবং আহতদের জন্য ৫০ হাজার রুপি করে সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন।

এছাড়া দুর্ঘটনার তদন্তের নির্দেশও দিয়েছেন মুখ্যমন্ত্রী।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top