সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


অভিবাসন আইন ভঙ্গ, ৩ বাংলাদেশিকে খুঁজছে মালয়েশিয়া পুলিশ


প্রকাশিত:
৬ এপ্রিল ২০২১ ২২:৫৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৪:১১

আলম, কাউসার হোসাইন মাঝি ও মোহাম্মদ আনিস। ছবি : সংগৃহীত

অভিবাসন আইন ভঙ্গ করায় তিন বাংলাদেশিসহ পাঁচজনকে খুঁজছে মালয়েশিয়া পুলিশ। স্থানীয় সময় মঙ্গলবার (০৬ এপ্রিল) স্থানীয় গণমাধ্যমসহ মালয়েশিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাদের ছবি প্রকাশ করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এছাড়াও মালয়েশিয়ার ইমিগ্রেশন পুলিশের অফিসিয়াল পেজে সাধারণ জনগণের সহযোগিতা কামনা করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এতে বলা হয়, মালয়েশিয়ার অভিবাসন আইন ১৯৫৯/৬৩-এর অ্যাক্ট ১৫৫ আওতায় মালয়েশিয়ার ইমিগ্রেশন আইনের অধীনে বেশ কয়েকটি মামলা-মোকদ্দমার ক্ষেত্রে আদালতে বিচারের উদ্দেশ্যে এদের তথ্য সরবরাহ করতে সহায়তা করার জন্য জনসাধারণের কাছে সন্ধান চায় কর্তৃপক্ষ।
তিন বাংলাদেশি হলেন-মোহাম্মদ আনিস (৩৮), পাসপোর্ট নম্বর: BR0486438, কাউসার হোসাইন মাঝি (২৯), পাসপোর্ট নম্বর: BK0865423 ও আলম (৪১), পাসপোর্ট নম্বর: BR0596186। এছাড়াও পাকিস্তানের নাগরিক ইমতিয়াজ খান ও ভারতের মোহাম্মদ বেচা সফির আলির নাম প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উল্লিখিত ব্যক্তিদের অবস্থান সম্পর্কে কোনো তথ্য জানা থাকলে সরাসরি তদন্তকারী অফিসার, ডেপুটি সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অফ ইমিগ্রেশন (টিপিপিআই) মোহাম্মদ ফয়জাল বিন বুসতামি, অপারেশন ডিভিশন, ইনভেস্টিগেশন অ্যান্ড প্রসিকিউশন, মালয়েশিয়ার অভিবাসন বিভাগের সদর দপ্তর, পুত্রজায়ায় ০৩-৮৮৮০১৩৮/১৩৩০ এই নম্বরে অফিস চলাকালে ফোন দিয়ে জানানোর জন্য।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top