রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


বিয়ের আগে যেভাবে ত্বকের যত্ন নিচ্ছেন আলিয়া


প্রকাশিত:
১০ এপ্রিল ২০২২ ২১:২৪

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৪:৪৫

ফাইল ছবি

সবার মধ্যে নিজেকে নজরকাড়া লাগতে হবে তো! সেই চেষ্টাই করছেন আলিয়া ভাট। আর পুরো সাজের জন্য মেকআপ আর্টিস্টের ওপর ভরসা না করে ভেতর থেকে উজ্জ্বল হওয়া চেষ্টা করছেন। বিয়ের আগে ত্বক ভালো রাখতে ত্বকের কিছু যত্ন নিয়মিত করছেন আলিয়া। চলুন জেনে নেওয়া যাক-

বাড়িতে তৈরি ফেসমাস্ক

একটি ইন্টারভিউতে আলিয়া জানিয়েছেন, তিনি বাড়িতে তৈরি ফেসমাস্ক ব্যবহার করে থাকেন। তিনি জানান, ‘সময় থাকলে আমি পেঁপে এবং অরেঞ্জ পাউডারের সঙ্গে মধু মিশিয়ে মুখে লাগিয়ে ১৫ মিনিট রেখে ধুয়ে নিই।’

ফেস মিস্ট দিয়ে রোলার

মুখে রক্ত সঞ্চালন ঠিক রাখা এবং প্রদাহ কমানোর জন্য সকাল সকালই যত্ন নেন আলিয়া। সকালে অল্প একটু ফেস মিস্ট নিয়ে রোলার দিয়ে উপরের দিকে এবং নিচের দিকে মাসাজ করেন তিনি। এতে ত্বকের স্বস্তি নিয়ে আর বাড়তি চিন্তা করতে হয় না।

নিয়াসিনামাইড ড্রপ

বয়স ২৯ হলেও আলিয়াকে দেখতে এখনও সেই সুইট সেভেনটিন বলেই মনে হয় যেন! কখনো কি ভেবে দেখেছেন, এর কারণ কী? কারণ বলিরেখা না পড়ার জন্য নিয়াসিনামাইড ড্রপ ব্যবহার করেন এই বলিউড সুন্দরী।

সানস্ক্রিন

বেশিরভাগ কাজই তার বাইরে। বাড়িতে বসে থাকলে তো আর চলে না। তিনি ব্যাগে সানস্ক্রিন রাখেন। সেইসঙ্গে বাড়ির বাইরে পা রাখার আগে সানস্ক্রিন ব্যবহারের কথা কখনোই ভোলেন না। মেকআপ ব্যবহারের আগেও তিনি সানস্ক্রিন মেখে নেন। এতে রোদে কাজ করলে তার প্রভাব পড়ে না ত্বকে।

ময়েশ্চারাইজার

ত্বকের আর্দ্রতা ধরে রাখার ক্ষেত্রে আলিয়া বিশেষ সচেতন। সারাদিন যতই মেকআপ লাগাতে হোক না কেন, আলিয়া ত্বকের আর্দ্রতা বজায় রাখতে সব সময়েই ময়েশ্চারাইজার ঠিকই ব্যবহার করেন। তাই তো তার ত্বক এতটা সুন্দর।

মুলতানি মাটির ফেসমাস্ক

ত্বকের যত্নে মুলতানি মাটির নানা উপকারিতার কথা আপনি নিশ্চয়ই জেনে থাকবেন। আলিয়া ভাটও এই মাটি কাজে লাগান নিজের ত্বক ভালো রাখতে। ত্বকের নমনীয়তা ধরে রাখতে এবং তা পুনরুজ্জীবিত করতে তিনি ব্যবহার করেন মুলতানি মাটির ফেসমাস্ক।

ডিএম/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top