রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


নেহা কক্করের রূপের গোপন রহস্য


প্রকাশিত:
১৫ মে ২০২২ ২২:৩৯

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৮:১৫

 ছবি : সংগৃহীত

সারাবিশ্বেই জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কক্কর। সবাই তার সুরেলা কণ্ঠের কদর করেন। ভারতের শীর্ষস্থানীয় শিল্পীদের মধ্যে নেহা একজন। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা প্রায় ৭০ মিলিয়ন।

ন্যাচারাল বিউটিখ্যাত এই শিল্পী কণ্ঠের পাশাপাশি নিয়মিত ত্বকের যত্ন নিতেও ভোলেন না। চলুন তবে জেনে নেওয়া যাক নেহার রূপের গোপন রহস্য-

নেহা কক্কর তার দিন শুরু করেন একটি হালকা ক্লিনজার ব্যবহারের মাধ্যমে। যা তার ত্বককে গভীর থেকে পরিষ্কার করে। এরপর ত্বক ভালো করে পরিষ্কার করে ব্যবহার করেন টোনার। মুখ ধোয়ার পর তাৎক্ষণিক হাইড্রেশন পেতে টোনারের বিকল্প নেই!

এরপর নেহা ত্বকের আর্দ্রতা বজায় রাখতে ব্যবহার করেন ময়েশ্চারাইজার।

এই শিল্পী পরামর্শ দেন, আপনার যদি ব্রণপ্রবণ ত্বক থাকে তাহলে নন-কমেডোজেনিক ও লাইটওয়েট ময়েশ্চারাইজার ব্যবহার করুন। যা ত্বককে আঁঠালো, তৈলাক্ত ও লোমকূপ আটকে দেবে না।

ত্বকের জন্য যেসব প্রসাধনী প্রযোজ্য সেগুলোই ব্যবহার করেন নেহা। এ বিষয়ে তিনি বেশ সতর্ক থাকেন। আর অবশ্যই সানস্ক্রিন ব্যবহার করতে একদম ভোলেন না তিনি। ঘরে থাকলেও সানস্ক্রিন ব্যবহার করেন নেহা।

নেহার সৌন্দর্য রহস্য হয়তো লুকিয়ে আছে টি ট্রি অয়েল বা চা গাছের তেল ও রোজমেরি এসেনশিয়াল অয়েলে। জনপ্রিয় শিল্পী নেহা তার ত্বক ও চুলে নিয়ম করে চা গাছের তেল ও রোজমেরি এসেনশিয়াল অয়েল ব্যবহার করেন।

নেহার ত্বকেও মাঝে মধ্যে ব্রণ হয়ে থাকে। এ বিষয়ে তার মত হলো, যখন পর্যাপ্ত পানি পান করা না হয় তখনই ব্রণের সমস্যা দেখা দেয়। এ কারণে নেহা দিনে অন্তত ৮-১০ গ্লাস পানিসহ তরল খাবার ও পানীয় পান করেন।

ডিএম/তাজা/২০২২

সূত্র: টাইমস অব ইন্ডিয়া/বি বিউটিফুল



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top