বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


যে কারণে আটলান্টার বিপক্ষে খেলবেন না মেসি


প্রকাশিত:
১৭ সেপ্টেম্বর ২০২৩ ০১:১২

আপডেট:
১৫ মে ২০২৪ ০৯:৩৮

 ফাইল ছবি

হালকা চোট নিয়ে অস্বস্তিতে থাকায় বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনার হয়ে মাঠে নামেননি লিওনেল মেসি। অথচ পুরো সময়েই তিনি দলের সঙ্গে ডাগআউটে বসে ম্যাচটি দেখেছেন।

অবশ্য তাতেও আকাশী-সাদা জার্সিধারীদের জয় পেতে কোনো অসুবিধাই হয়নি। এবার ইন্টার মায়ামির হয়েও বিশ্রামে থাকবেন আর্জেন্টাইন মহাতারকা। তাই আজ (শনিবার) আটলান্টা ইউনাইটেডের বিপক্ষের ম্যাচ খেলতে তিনি দলের সঙ্গে যাননি।

এমএলএস-এর ম্যাচটি খেলতে ইতোমধ্যে প্রতিপক্ষের শহরে উড়াল দিয়েছে ফ্লোরিডার ক্লাবটি। দলের সঙ্গে মেসি না যাওয়ার কারণও জানিয়েছেন কোচ জেরার্দো টাটা মার্টিনো। একইসঙ্গে জানিয়েছেন দলের প্রধান এই তারকার গুরুতর কোনো চোট নেই, তবে তার কিছুটা অস্বস্তি ও ক্লান্তি রয়েছে। সে কারণে কৃত্রিম ঘাসের মাঠে এই মৌসুমে প্রথমবারের মতো নামা হচ্ছে না মেসির।

অন্যদিকে, তার ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে কিছুটা চোটের কথা জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। সে কারণে বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ এবং ক্লাব ফুটবলের ম্যাচও মিস করতে যাচ্ছেন মেসি। এছাড়া ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে আগামী ২০ সেপ্টেম্বর টরন্টোর বিপক্ষের ম্যাচেও তার না খেলার সম্ভাবনা রয়েছে।

তবে মেসিকে বিশ্রামে রাখার মূল কারণ হিসেবে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ইউএস ওপেন কাপের ফাইনালে আগামী ২৭ সেপ্টেম্বর মাঠে নামবে ইন্টার মায়ামি। হোস্টন ডায়নামেরা বিপক্ষে সেই ম্যাচটিতে পুরো ফিট মেসিকেই পেতে চান টাটা মার্টিনো। এর আগে এই তারকা ফরোয়ার্ড ক্লাবের ইতিহাসে প্রথম কোনো শিরোপা জয়ের স্বাদ দেন। জয় করেন লিগস কাপের ট্রফি।

অন্যদিকে, চলমান এমএলএস মৌসুমে প্লে-অফে খেলা অনেকটাই অনিশ্চিত ডেভিড বেকহামের ক্লাবটির। মেসি ক্লাবটিতে নাম লেখানোর আগে টানা ম্যাচ হেরে তারা সেই বন্ধ করে দিয়েছে। তবে এখনও প্রতিটি ম্যাচ জিতলে প্লে-অফে ওঠার সম্ভাবনা রয়েছে মায়ামির। ইতোমধ্যে মেসিকে ছাড়া মাঠে নেমে তারা একটি জয়ও পেয়েছে।

এখন পর্যন্ত মায়ামির জার্সিতে মেসি ১১ ম্যাচে করেছেন ১১ গোল। টানা গোল করার মাঝে তিনি ন্যাশভিলে ও লস অ্যাঞ্জেলসের বিপক্ষে কেবল গোল পাননি। আন্তর্জাতিক ম্যাচের বিরতি শেষে মেসি ইতোমধ্যে মায়ামির ট্রেনিংয়েও ফিরেছেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top