বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


নিউক্যাসলের কাছে ফের হারল ইউনাইটেড


প্রকাশিত:
৩ ডিসেম্বর ২০২৩ ১০:৩৯

আপডেট:
১৫ মে ২০২৪ ১১:১৬

ছবি-সংগৃহীত

কোনো প্রতিযোগীতায়ই সময়টা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব থেকেই বাদ পড়ার উপক্রম হয়েছে এরিক টেন হাগের দলের। এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগেও আছে বেকায়দায়। এ ধারবাহিকতায় গতকালও সঙ্গী হয়েছে পরাজয়। সেটিও আবার নিউক্যাসল ইউনাইটেডের কাছে।

প্রিমিয়ার লিগের এবারের মৌসুমে ইতিমধ্যেই ১৪টি ম্যাচ খেলেছে ম্যানইউ। এসব ম্যাচে ৮ জয়ের বিপরীতে রেড ডেভিলরা হেরেছে ৬টিতেই, নেই কোনো ড্র। ফলে ২৪ পয়েন্ট নিয়ে আছে তালিকার ৭ নম্বরে। শীর্ষে থাকা আর্সেনালের সঙ্গে যেখানে পয়েন্ট ব্যবধান ৯। এ অবস্থার উন্নতি ঘটাতে না পারলে শীর্ষ চারে থেকে লিগ শেষ করাও কঠিন হয়ে পড়বে টেন হাগের শিষ্যদের।

নিউক্যাসল গতকাল নিজেদের ঘড়ের মাঠ সেন্ট জেমস পার্কে ম্যানইউর বিপক্ষে খেলতে নেমে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলেছে। তবে রেড ডেভিলরা শুরু থেকেই ছিল ছন্দহীন। বেশ কয়েকবার গোল করা সুযোগও পেয়েছিলেন আলেহান্দ্রো গারনাচোরা, তবে ঠিকঠাক কাজে লাগাতে পারেননি।

এদিকে কালকের ম্যাচে নিউক্যাসলের বিপক্ষে ম্যাচের ৪২ শতাংশ সময় বল নিজেদের পায়ে রাখতে পেরেছে ইউনাইটেড। এ সময়ে গোলের জন্য তারা শট নিয়েছে ৮টি যার মাত্র একটিই ছিল লক্ষ্যে। অন্যদিকে ৫২ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণ রেখে নিউক্যাসল শট নিয়েছে মোট ২২টি যার ৪টিই ছিল লক্ষ্যে।

দাপুটে এমন পারফর্ম্যান্সের প্রতিদাওনও পেয়েছে নিউক্যাসলই। গোল শূন্য ড্র প্রথমার্ধের পর বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৫ মিনিটে গোলের দেখা নিউক্যাসল। আন্তনিও গর্ডনের করা এই একমাত্র গোলেই কাল জয় পেয়েছে নিউক্যাসল।

এই জয়ে ১৯২২ সালের পর এই প্রথম রেড ডেভিলদের বিপক্ষে সব প্রতিযোগীতা মিলিয়ে টানা তিন ম্যাচে জিতেছে নিউক্যাসল। গত আসরের এপ্রিলে ২-০ গোলের জয়ের পর স্পবশেষ লিগ কাপের ম্যাচেও রেড ডেভিলরা হেরেছে ৩-০ ব্যবধানে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top