শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


পিএসজির হারের পর এমবাপেকে রেখেই চলে গেল টিম বাস


প্রকাশিত:
২ মে ২০২৪ ১২:৩৪

আপডেট:
১৭ মে ২০২৪ ১২:২৬

ছবি- সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারের প্রথম লেগের ম্যাচে গতকাল বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। কিন্তু ডর্টমুন্ডের মাঠে খেলতে নেমে জয়ের দেখা পায়নি ফরাসি জায়ান্টরা। লুইস এনরিকের শিষ্যরা শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেললেও জালের দেখা পায়নি।

নিজেদের ঘরের মাঠ সিগনাল ইদুনা পার্কে পিএসজির বিপক্ষে নিজেদের রক্ষণ সামলে বেশ কয়েকবারই আক্রমণে গেছে ডর্টমুন্ড। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৩৬ মিনিটে নিকলাস ফুলক্রুগের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। এক গোলে পিছিয়ে পড়ার পর পিএসজি বেশ কয়েকবারই গোল করার সুযোগ পেয়েছিল, কিন্তু তা কাজে লাগাতে পারেননি কিলিয়ান এমবাপে, উসমান ডেম্বেলেরা।

এদিকে গতকাল পিএসজির হারের দিনে অনেকটাই নিষ্প্রভ ছিলেন এমবাপে। গোলের দেখা পাননি ফরাসি এই তারকা, এমনকি ডর্টমুন্ডের রক্ষণেও খুব একটা বিপদ তৈরি করতে পারেননি। ম্যাচের প্রথমার্ধে কেবল ২৬ বার বল স্পর্শ করতে পেরেছেন তিনি।

এমন পারফর্ম্যান্স আর দলের হারের পর আবার তাঁকে রেখেই ডর্টমুন্ড বিমানবদন্দরে চলে যায় পিএসজির টিম বাস। ফরাসি সংবাদমাধ্যম ‘লা পারিসিয়ান’ এর একপ্রতিবেদন থেকে এমন তথ্য জানা গেছে। তবে এমন ঘটনা অনাকাঙ্ক্ষিত নয় বলেই জানিয়েছে লা পারিসিয়ান।

মূলত গতকাল ম্যাচের পর ড্রাগ টেস্টে অংশ নেয়ার কারণেই সতীর্থদের সঙ্গে টিম বাসে বিমানবন্দরে যেতে পারেননি তিনি। পরে অবশ্য প্রাইভেট কারে করে বিমানবন্দরে সতীর্থদের সঙ্গে যোগ দিয়েছেন ফরাসি এই তারকা ফুটবলার।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top