শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


শিরোপা নিয়ে দেশে ফিরলেন জয়িতারা


প্রকাশিত:
২২ সেপ্টেম্বর ২০২২ ০১:২৫

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১০:৩৯

 ছবি : সংগৃহীত

প্রতীক্ষার প্রহর শেষে নারী সাফ চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে নেপালের কাঠমান্ডু থেকে দেশে ফিরলেন চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান সাবিনা-সানজিদারা। ট্রফির উল্লাসে মেতে উঠার অপেক্ষায় গোটা দেশ।

জানা গেছে, বিমানবন্দরে ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে নারী ফুটবলাদের বরণ করে নেবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কার্যনির্বাহী কমিটির একটি অংশ। এরপর মারিয়ারা ছাদখোলা বাসে উঠে বিমানবন্দর থেকে বাফুফে ভবনের উদ্দেশ্যে যাত্রা করবেন।

নারী দলের ট্রফি যাত্রার সম্ভাব্য রুট ধরা হয়েছে বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, বিজয় সরণি, তেজগাঁও, কাকরাইল, মতিঝিল ও আরামবাগ হয়ে বাফুফে ভবন। সেখানে সানজিদাদের আরেক দফা বরণ করা হবে। এরপর নারী দলের সঙ্গে বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন সাফ জয়ের অভিযান নিয়ে আলাপচারিতা করবেন।

এর আগে গত সোমবার (১৯ সেপ্টেম্বর) কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে দেশের ফুটবলে ১৯ বছরের শিরোপার অপেক্ষা ঘুচিয়েছে।

এদিকে, বাংলাদেশ বাংলাদেশ স্লোগানে মুখরিত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর প্রাঙ্গণ। চ্যাম্পিয়ন সাবিনা খাতুনদের একনজর দেখতে কড়া রোদ উপেক্ষা করেই বিমানবন্দর পাড়ায় সকাল থেকেই অপেক্ষা করছেন হাজার হাজার সমর্থক।

বাংলাদেশের ক্রিকেটে পরিচিত মুখ টাইগার শোয়েব। সবসময় লাল-সবুজের ক্রিকেটারদের সমর্থন জানাতে ছুটে যান মাঠে। এবার নারী ফুটবল দলকে শুভকামনা জানাতে বিমানবন্দরে হাজির হয়েছেন তিনি।টাইগার শোয়েব জানান, মেয়েরা তাদেরকে গর্বিত করেছে। আমরা চাই, কদিন পরপরই যেন এমন ছাদখোলা বাসে করে তারা আনন্দ উৎসব করতে পারে। তিনি আরও বলেন, এই মেয়েদের আর্থিক অবস্থার কথা আমরা জানি। কর্তৃপক্ষকে বলব, আমাদের মেয়েদেরকে যেন পরিবার নিয়ে দুশ্চিন্তা করতে না হয়, তারা যেন খেলায় পূর্ণ মনোযোগ দিতে পারে।

বিমানবন্দর থেকে শুরু করে মতিঝিলের বাফুফে ভবন পর্যন্ত রাস্তার দুপাশে মানুষের ভিড় বাড়ছে। সবাই সাবিনাদের একনজর দেখতে এবং অভিবাদন জানাতে অপেক্ষা করছেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top