সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


জয়বঞ্চিত মেসিবিহীন পিএসজি


প্রকাশিত:
১৩ অক্টোবর ২০২২ ০৩:৩০

আপডেট:
১৩ অক্টোবর ২০২২ ০৫:৫৮

ছবি সংগৃহীত

লিওনেল মেসি ইনজুরিতে। নিজেদের মাঠে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বেনফিকার বিপক্ষে মেসিকে ছাড়া খেলতে নেমে হোঁচট খেয়েছে ফরাসি জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

পর্তুগিজ ক্লাব বেনফিকার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে তারা। পায়ের চোটে তিনি নিজেকে সরিয়ে নেন মেসি। কিন্তু মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোকে নিয়ে দলের ড্র দেখলেন লিওনেল মেসি।

পিএসজির হয়ে পেনাল্টি থেকে গোলটি করেছেন কিলিয়ান এমবাপে। এমন এক সময়ে তিনি গোল করলেন, যখন গুঞ্জন উঠেছে ক্লাবের সঙ্গে সবচেয়ে খারাপ সম্পর্ক যাচ্ছে এমবাপের এবং আগামী জানুয়ারিতেই প্যারিস ছেড়ে যাওয়ার পরিকল্পনা করছেন তিনি।

প্রথমার্ধে করা এমবাপের গোলটিকে দ্বিতীয়ার্ধে এসে শোধ করে দেয় বেনফিকা। শেষ পর্যন্ত আর কেউ গোল করতে পারেনি এবং ১-১ ব্যবধানে ড্র নিয়েই মাঠ ছেড়েছে তারা। এই ড্রয়ের ফলে এইচ গ্রুপে ৪ ম্যাচ শেষে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো পিএসজি। সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে রয়েছে বেনফিকা।

এ নিয়ে টানা তিন ম্যাচে জয়বঞ্চিত পিএসজি। আগের ম্যাচে ফ্রেঞ্চ লিগে রেইমসের সঙ্গে গোলশূন্য ড্র করেছে তারা। এর আগের ম্যাচে চ্যাম্পিয়ন্স লিগে বেনফিকার মাঠে গিয়ে ১-১ গোলে ড্র করে এসেছিল তারা।

ম্যাচের ৩৯তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন কিলিয়ান এমবাপে। ৬২তম মিনিটে একে এমবাপের গোল পরিশোধ করে দেন হোয়াও মারিও। তিনিও গোল করেন পেনাল্টি থেকে।

শেষ দিকে জয়ের জন্য মরিয়া হয়ে পড়েছিলেন নেইমার দ্য সিলভা সান্তোস জুনিয়ররা। অফসাইডের কারণে এমবাপের আরও একটি গোল বাতিল হয়ে যায় ৮৪ মিনিটে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top