শনিবার, ৩রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


আবার বড় দুঃসংবাদ পেলেন রোনালদো


প্রকাশিত:
২৪ নভেম্বর ২০২২ ১৪:৪০

আপডেট:
৩ ডিসেম্বর ২০২২ ০৯:১১

ছবি সংগৃহিত

আজ বৃহস্পতিবার পর্তুগালের বিশ্বকাপ অভিযান শুরু হবে। ঘানার বিপক্ষে খেলতে নামবেন ক্রিশ্চিয়ানো রোনালদোরা। বড় মঞ্চে চাপ মাথা থেকে ঝেড়ে খেলতে নামবেন কী, একের পর এক দুঃসংবাদ শুনতে হচ্ছে পর্তুগিজ যুবরাজকে।

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ‌‘ছাঁটাইয়ের’ ২৪ ঘণ্টাও কাটেনি। তারমধ্যে আরও একটি শাস্তি। বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে নামার আগেই দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছেন রোনালদো। সঙ্গে ৫০ হাজার ইউরো জরিমানা।

তবে স্বস্তির বিষয় একটাই, এই শাস্তি বিশ্বকাপের ম্যাচে প্রযোজ্য হবে না। কারণ রোনালদোকে এই শাস্তি দিয়েছে ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। এই শাস্তি আসলে ক্লাব ফুটবলে কার্যকরী হবে। যার অর্থ, রোনালদো কোনো ক্লাবে সই করলে প্রথম দুটি ম্যাচ খেলতে পারবেন না।

গত এপ্রিল মাসে এভারটনের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচে এক বিশেষভাবে সক্ষম খুদে সমর্থক রোনালদোর সঙ্গে ছবি তোলার আবদার করেছিল। কিন্তু ম্যাচ হেরে যাওয়ায় মেজাজ ভালো ছিল না সিআরসেভেনের। খুদে সমর্থকের থেকে ফোন কেড়ে নিয়ে সেটা মাটিতে ছুড়ে ফেলেন রোনালদো। ফোনটি ভেঙেও যায়। এই ঘটনার জেরেই শাস্তি এবং জরিমানা হলো তার।

একটি বিবৃতিতে এফএ জানিয়েছে, ‘এভারটনের বিপক্ষে ম্যাচ শেষে রোনালদো যে কাজ করেছিলেন, তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। রোনালদো নিজেও স্বীকার করে নিয়েছেন যে, তিনি ভুল করেছিলেন। তাই তাকে শাস্তি দেওয়া হয়েছে। ভবিষ্যতে এই ধরনের কাজ করলে শাস্তি আরও বাড়তে পারে। এই শাস্তি দেওয়ার মাধ্যমে সব ফুটবলারদের সতর্ক করা হচ্ছে।’

পর্তুগালের হয়ে বিশ্বকাপের প্রথম ম্যাচে নামার আগেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদ হয়েছে রোনালদোর। বহু দিন ধরেই সম্পর্কের অবনতি হয়েছিল। শেষ পর্যন্ত ছাড়াছাড়ি হয়েই গেলো।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top