বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১

১২ জিবি র‍্যামের নতুন স্মার্টফোন


প্রকাশিত:
২৬ জুলাই ২০২৩ ২১:০১

আপডেট:
১৫ মে ২০২৪ ১৫:৪৪

 ফাইল ছবি

১২ জিবি পর্যন্ত ডায়নামিক র‍্যামের নতুন স্মার্টফোন নিয়ে এলো রিয়েলমি। চ্যাম্পিয়ন সিরিজের রিয়েলমি সি৫৩ ফোনে ১২৮ জিবি স্টোরেজ ও ৭.৪৯ মিলিমিটার বডিসহ আরো অনেক ফিচার রয়েছে।

১৭ হাজার ৯৯৯ টাকা দামের রিয়েলমি সি৫৩ ডিভাইসে নিয়ে আসা হয়েছে চার্জ, স্টোরেজ ও ডিজাইনের সেগমেন্ট সেরা ফিচার। ৩৩ ওয়াট সুপারভুক চার্জারের সাহায্যে ব্যবহারকারী এখন মাত্র ৩১ মিনিটের মধ্যেই ফোন ৫০ শতাংশ চার্জ করতে পারবেন।

এই সিরিজের আগের ফোন ১০ ওয়াট চার্জের সি৩৩ ডিভাইসের তুলনায় এই ফোনটির চার্জিং স্পিড শতভাগ বৃদ্ধি করা হয়েছে। নিশ্চিন্ত চার্জিং পারফর্ম্যান্সের মাধ্যমে ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে সি৫৩ ডিভাইসে ব্যবহার করা হয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি।

রিয়েলমি সি৫৩ ডিভাইসে টি৬১২ অক্টাকোর চিপসেটের পাশাপাশি এই সেগমেন্টের সবচেয়ে বড় স্টোরেজ সুবিধা আছে এবং ১২ জিবি পর্যন্ত ডায়নামিক র‍্যাম ও ১২৮ জিবি রম রয়েছে। এর ডিআরই র‍্যাম এক্সপানশন টেকনোলোজির মাধ্যমে ৬ জিবি র‍্যামের সাথে আরও ৬ জিবি র‍্যাম যোগ করা যাবে, মোট ১২ জিবি র‍্যামের এই সুবিধা ব্যবহারকারীর অভিজ্ঞতাকে আরও উন্নত করবে। এছাড়া সি৫৩ ডিভাইসটিতে ২টি ন্যানো সিম কার্ড ও ১টি মাইক্রোএসডি কার্ড একই সাথে ব্যবহার করা যাবে। ফলে স্টোরেজ ২ টেরাবাইট পর্যন্ত বাড়ানোর সুযোগ থাকছে।

ফটোগ্রাফিপ্রেমীদের জন্য ফোনটিতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার ও ৫ পিক্সেল লেন্স সহ ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও এফ/৩.০ অ্যাপারচার সহ বিঅ্যান্ডওব্লিউ লেন্স। পাশাপাশি, ফোনটির সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ব্যবহারকারীদের ফোন দেখার অভিজ্ঞতা আরও সমৃদ্ধ ও স্বাচ্ছন্দ্যদায়ক করতে ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪৫০ নিটস ব্রাইটনেস ও সর্বাধুনিক মিনি-ড্রপ সহ ৬.৭৪ ইঞ্চি ৯০ হার্জ হাই-লেভেল ফুল স্ক্রিন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top