সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

নতুন বছরে কম দামে অপো স্মার্টফোন


প্রকাশিত:
৬ জানুয়ারী ২০২৪ ১৯:২৮

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৫:৪২

ফাইল ছবি

নতুন বছরে আকর্ষণীয় ছাড় দিচ্ছে ‘অপো’। এর জনপ্রিয় এ৫৭ সিরিজের স্মার্টফোনটি গ্রাহকরা পাচ্ছেন আরও দুই হাজার টাকা কম দামে।

নতুন বছরের প্রথম দিন থেকেই স্মার্টফোনপ্রেমীরা ১৬,৯৯০ টাকার নতুন ও আকর্ষণীয় দামে পাচ্ছেন অপো এ৫৭। যারা একটি শক্তিশালী ফিচার-সমৃদ্ধ স্মার্টফোন খুঁজছেন, তাদের জন্য এ যাত্রা আরও সহজ করতেই অপো’র এ আয়োজন।

অপো এ৫৭- এ রয়েছে শক্তিশালী চার্জিং সক্ষমতা, অনন্য সাউন্ড, স্মুদ পারফরম্যান্স ও অসাধারণ ডিজাইন। যারা পারফরম্যান্স আর স্টাইলকে গুরুত্ব দেন, তাদের পছন্দের শীর্ষে থাকতে পারে এ স্মার্টফোন। বেশি সংখ্যক স্মার্টফোন ইউজার যাতে অপো এ৫৭ এর উদ্ভাবন ও কোয়ালিটি সম্পর্কে অভিজ্ঞতা নিতে পারে, দাম কমিয়ে আনার মাধ্যমে সেটা নিশ্চিত করাই অপো’র লক্ষ্য।

সুপার-ফাস্ট গতিতে আপনার ফোনটিকে চার্জ করে দিবে অপো’র ৩৩ ওয়াট সুপারভুক। মাত্র ১৫ মিনিটের চার্জেই পাচ্ছেন ৪ ঘণ্টার জন্য অসাধারণ ভিডিও দেখার এক্সপেরিয়েন্স! পরিপূর্ণভাবে চার্জ দিতে সময় লাগবে মাত্র ৭৩ মিনিট।

অপো এ৫৭ এর ৫০০০ এমএএইচ দীর্ঘস্থায়ী ও শক্তিশালী ব্যাটারি মাত্র ৩০ মিনিটে ৫১ শতাংশের বেশি দীর্ঘস্থায়ী চার্জিং সক্ষমতা রয়েছে।সম্পূর্ণ চার্জ থাকলে ইউটিউবের বিনোদনে ডুবে থাকতে পারবেন প্রায় ১৫ ঘণ্টা। এছাড়া স্ট্যান্ডবাই মোডে রাখলে ১২.৭ দিন পর্যন্ত ফোনে চার্জ দেওয়া নিয়ে আপনাকে ভাবতে হবে না।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top