শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

ইনস্টাগ্রামে দিনে কয়টা ভিডিও দিলে ভিউ বেশি হবে?


প্রকাশিত:
১০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:২৯

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১৯:০৭

ফাইল ছবি

ফেসবুকের মূল প্রতিষ্ঠান মেটা। মেটার মালিকানায় রয়েছে ছবি-ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম। এই অ্যাপের জনপ্রিয়তা দিনকে দিন বেড়েই চলেছে। এতে ভিডিও শেয়ার করে রাতারাতি জনপ্রিয় হওয়া যায়। কিন্তু কোন পদ্ধতিতে ভাইরাল করবেন আপনার ইনস্টাগ্রাম ভিডিও?

কেন কেউ আপনাকে ইনস্টাগ্রামে ফলো করবে?

প্রথমেই বোঝা জরুরি কেন কেউ আপনাকে ইনস্টাগ্রামে ফলো করবে? কীভাবে আপনি আপনার বন্ধু এবং পরিবার ছাড়া অন্য একজন অজানা ব্যবহারকারীকে আপনাকে ফলো করতে বাধ্য করতে পারেন।

প্রথম প্রশ্নের উত্তর হল মানুষ আপনাকে অনেক কারণে ফলো করে। প্রথমত, তারা আপনাকে পছন্দ করে এবং তারা আপনার দৈনন্দিন যে কোনও কাজ দেখতে পছন্দ করে।

দ্বিতীয় কারণ হল আপনি যে বিষয়ে রিল বানান, সেই বিষয়টি অনেক মানুষ পছন্দ করে। তাই আপনাকে ফলো করে। তৃতীয়ত, আপনার পোস্ট করা বিষয়বস্তু বা কনটেন্ট তাদের ব্যক্তিগত জীবনের সঙ্গে লিম রয়েছে। তাই আপনাকে ফলো করে।

ইনস্টাগ্রামে ভাইরাল হতে কী করবেন?

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়ার জন্য, আপনাকে প্রথমে মনে রাখতে হবে যে ধারাবাহিকভাবে পোস্ট করা খুবই গুরুত্বপূর্ণ। অনেকে একদিন রিল পোস্ট করে তারপর মাসের পর মাস কোনও আপডেট পোস্ট করে না। যার কারণে তার ফলোয়ার্সরা তাকে এক সময় আনফলো করে। রিলে সম্পর্কিত হ্যাশট্যাগ এবং ক্যাপশন ব্যবহার করা খুবই গুরুত্বপূর্ণ। তাছাড়াও আপনার পোস্ট করার সময়টাও গুরুত্ব দিতে হবে।

দিনে কতগুলো রিল পোস্ট করা উচিত?

একদিনে কতগুলো রিল পোস্ট করা উচিত, তা অনেকেরই অজানা। বিশেষজ্ঞদের মতে, আপনি যদি ইনস্টাগ্রামে ভাইরাল হতে চান, তবে আপনাকে দিনে ২ থেকে তিনটি রিল পোস্ট করতে হবে। তবে মনে রাখবেন যে আপনি সেই রিলটি সঠিক সময়ে আপলোড করাও জরুরি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top