শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


আংটি হাতে বিয়ের প্রস্তাব, থাপ্পড় খেলেন যুবক


প্রকাশিত:
৯ অক্টোবর ২০২২ ২৩:০০

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৩:৩৬

ছবি সংগৃহীত

সম্প্রতি খেলার মাঠে প্রেমিকাকে হাঁটু গেড়ে বসে প্রেমের বা বিয়ের প্রস্তাব দেওয়াটা নতুন ট্রেন্ড হয়ে গেছে। কিন্তু বেসবলের স্টেডিয়ামে যা হল, তা হয়তো অনেকেই কল্পনা করতে পারেননি।

সম্পূর্ণ ভিন্ন দৃশ্য দেখা গেল মার্কিন মুলুকে মেজর লিগ বেসবল গেমে স্টেডিয়ামে। প্রেমিকাকে ভরা গ্যালারির সামনে হাঁটু গেড়ে বসে প্রেম প্রস্তাব দেওয়ায় ক্ষুব্ধ হয়ে যান ওই তরুণী। বয়ফ্রেন্ডের গালে সপাটে চড় বসিয়ে দেন তিনি। হতবাক হয়ে যায় আশেপাশের দর্শকরা। ঘটনাটি ঘটেছে আমেরিকার মেজর লিগ বেসবল গেমে।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ভিডিওতে দেখা যায় টরন্টো ব্লু জেস ও বোস্টন রেড সোক্সের মধ্যে চলছিল ম্যাচ। গার্লফ্রেন্ডকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খাচ্ছেন যুবক। যাতে বেশ অবাক তরুণী। তবে চুমু হজম করে হেসেও ফেলেছিলেন সেই তরুণী। এরপরই তার সামনে হাঁটু গেড়ে বসে পড়েন যুবক। একটি বাক্স থেকে আংটি বের করে তরুণীর সামনে তুলে ধরে দিলেন বিয়ের প্রস্তাব। তখনই তেলে বেগুনে জ্বলে ওঠেন প্রেমিকা। সপাটে চড় মারলেন বয়ফ্রেন্ডের গালে।

কিন্তু যে মহিলা ভরা গ্যালারিতে চুমু খাওয়াতে কোনও আপত্তি জানালেন না, তিনি কেন হঠাৎ বিয়ের প্রস্তাব পেয়ে চড় মারলেন তা নিয়ে ওঠে প্রশ্ন। পরে জানা যায় ওই যুবক যে আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তা বাবল গামের। আর এমন মসকরা মেনে নিতে পারেননি ওই তরুণী। তাই রেগে গিয়ে চড় বসিয়ে দেন। আর সেই ভিডিও এখন সকলের হাতে হাতে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top