শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রাজধানীতে কিশোর গ্যাং ও ছিনতাই চক্রের ২০ সদস্য গ্রেপ্তার


প্রকাশিত:
৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৪:১৪

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৩:৫৪

ছবি সংগৃহিত

রাজধানীর আদাবর, মোহাম্মদপুর ও হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাই চক্র এবং কিশোর গ্যাং গ্রুপের ২০ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টা থেকে মধ্য রাত পর্যন্ত পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করেন র‌্যাব-২ এর সদস্যরা।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো. ফজলুল হক জানান, কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্রসস্ত্রসহ ছিনতাইয়ের উদ্দেশ্যে রাজধানীর মোহাম্মদপুর, আদাবর, হাজারীবাগ, বসিলা এবং কাওরান বাজার এলাকায় প্রস্তুতি নিচ্ছে। এ তথ্যের ভিত্তিতে সোমবার পৃথক অভিযান পরিচালনা করে ২০ জনকে গ্রেপ্তার করা হয়।

আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা রাজধানীর মোহাম্মদপুর, ধানমন্ডি, শ্যামলী, ফার্মগেট, চাঁদ উদ্যান, ঢাকা উদ্যান, বসিলা ও কাওরান বাজারসহ বিভিন্ন জায়গায় সংঘবদ্ধভাবে ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রমে অংশগ্রহণ করত। এছাড়া এলাকায় প্রভাব বিস্তারের উদ্দেশ্যে দেশীয় অস্ত্র প্রদর্শন করে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করত।

গ্রেপ্তারদের বিরুদ্ধে রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক, দস্যুতা, ছিনতাই, অস্ত্র ও ডাকাতির মামলা রয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top