বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


টঙ্গীতে টেক্সটাইল মিলে সিলিন্ডার বিস্ফোরণে ফায়ারম্যান নিহত


প্রকাশিত:
১১ ডিসেম্বর ২০২৩ ১৭:০৮

আপডেট:
১৬ মে ২০২৪ ২০:৩৭

ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীর তিস্তার গেট এলাকায় আনোয়ার টেক্সটাইল মিলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আব্দুস সাত্তার (৫০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তৌহিদুল ইসলাম নামে আরও এক যুবক আহত হয়েছেন।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাত্তারকে মৃত ঘোষণা করেন।

তাদের হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মো. সিকান্দার আলী জানান, সাত্তার ওই মিলের ফায়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন। আজ ওই মিলে গ্যাস সিলিন্ডার চেক করার সময় হঠাৎ বিস্ফোরণে সাত্তার ও তৌহিদুল আহত হন। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। তখন আব্দুস সাত্তারকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত তৌহিদুলকে চিকিৎসা দিয়ে ছাড়পত্র দিয়েছেন চিকিৎসক।

তিনি জানান, নিহত সাত্তারের গ্রামের বাড়ি নেত্রকোণা জেলায়। তিনি টঙ্গীতে আনোয়ার টেক্সটাইল মিলের স্টাফ কোয়ার্টারে থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top