শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


রাজউকের ডাটা এন্ট্রি অপারেটর মহিউদ্দিনের বিরুদ্ধে দুদকের মামলা


প্রকাশিত:
৫ অক্টোবর ২০২০ ০১:৩৪

আপডেট:
৫ অক্টোবর ২০২০ ০১:৩৪

ফাইল ছবি

৭২ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ডাটা এন্ট্রি অপারেটর মোহাম্মদ মহিউদ্দিনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (৪ অক্টোবর) দুদক প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক নারগিস সুলতানা বাদী হয়ে মামলাটি করেন।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, আসামি মোহাম্মদ মহিউদ্দিন নিজের ও তার স্ত্রী মাহবুব আরার নামে ১০ লাখ ৪২ হাজার ৭৩৬ টাকা মূল্যের অর্জিত অস্থাবর সম্পদের তথ্য দুদকে দাখিল করেছেন। যেখানে তিনি ৭১ লাখ ৭৪ হাজার ৯১৩ টাকা মূল্যের স্থাবর-অস্থাবর সম্পদের তথ্য গোপন করেন।

দাখিলকৃত সম্পদ বিবরণীতে অসৎ উদ্দেশ্যে গোপনপূর্বক মিথ্যা তথ্য দিয়ে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ধারায়; তার নিজ নামে ও তার ওপর নির্ভরশীল স্ত্রী মাহবুব আরার নামে অসাধু উপায়ে জ্ঞাত আয়ের উৎসের সহিত অসঙ্গতিপূর্ণ ৭১ লাখ ৭৪ হাজার ৯১৩ টাকা মূল্যের স্থাবর-অস্থাবর সম্পদের মালিকানা অর্জনপূর্বক দখলে রেখে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৭(১) ধারায় এবং তার অপরাধলব্ধ আয়ের অবৈধ উৎস গোপন বা আড়াল করার কুমতলবে তার ও তার স্ত্রী মাহবুব আরার নামে স্থাবর-অস্থাবর সম্পদে রূপান্তর করে মানি লন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করেছেন, সেজন্য মামলাটি দায়ের করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top