বুধবার, ৮ই ফেব্রুয়ারি ২০২৩, ২৬শে মাঘ ১৪২৯


চকবাজারে মাদরাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


প্রকাশিত:
২৮ নভেম্বর ২০২২ ১৯:২১

আপডেট:
৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৭

প্রতীকী ছবি

রাজধানীর চকবাজারে তামান্না আক্তার (১৮) নামের এক মাদরাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৮ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে চকবাজারের কে বি এ রায় লেন এলাকার একটি বাসার এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

তামান্না আক্তারের মামা মিরাজ জানান, তামান্না কামরাঙ্গীর চরের একটি মাদরাসার শিক্ষার্থী ছিল। বাসায় মা ও মেয়ে থাকে। তামান্না নিজ রুমে গিয়ে দরজা লাগিয়ে দেয়। তার মা অনেক ডাকাডাকির পরও দরজা না খুললে ভেঙে ভেতরে গিয়ে দেখা যায় ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় সে। পরে চকবাজার থানার পুলিশকে খবর দিলে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চকবাজার থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. শাহনেওয়াজ হোসেন জানান, খবর পেয়ে চকবাজারের ওই বাসা থেকে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, কী কারণে গলায় ফাঁস দিয়েছে এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top