শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


ইয়ামাহার এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স বাজারে


প্রকাশিত:
২ এপ্রিল ২০২৩ ২০:৫৯

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১১:৪১

 ফাইল ছবি

ইয়ামাহার বহুল জনপ্রিয় বাইক এফজেডএস ভার্সন-৩.০ এর ডিলাক্স এডিশন বাজারে নিয়ে এলো এসিআই মটরস। শনিবার (১ এপ্রিল) রাজধানীর তেজগাঁওয়ের এসিআই সেন্টারে অনুষ্ঠিত হয় এই বাইকের লঞ্চিং অনুষ্ঠান। অনুষ্ঠানে যোগ দেন ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

অনুষ্ঠানে জানানো হয়, ১৫০ সিসি সেগমেন্টের এই বাইকটিতে রয়েছে বিএস ৬ ফুয়েল ইঞ্জেকশন ইঞ্জিন, যা পরিবেশবান্ধব। এছাড়াও বাইকটিতে রয়েছে এলইডি টেল লাইট, এলইডি ফ্ল্যাশার, সাইড স্ট্যান্ডউইথ ইঞ্জিন কাট অব সুইচ। আরো রয়েছে এবিএস ব্রেকিং সিস্টেম, যা রাইডারকে দুর্ঘটনা এড়াতে সাহায্য করে।

বাইকটি ৩টি আকর্ষণীয় রংয়ে বাজারে পাওয়া যাবে (মেটালিক ব্ল্যাক, মেটালিক গ্রে ও মেজেস্টি রেড)। এছাড়াও বাইকগুলোর রিম কালারেও রয়েছে বিশেষ বৈচিত্র। ডিলাক্স ছাড়াও বিএস ৬ ফুয়েল ইঞ্জেকশন ইঞ্জিন বিশিষ্ট আরও ২টি নতুন রংয়ের মডেল বাজারে পাওয়া যাবে, যেগুলো হলো ম্যাট রেড ও ডার্ক ম্যাট ব্লু।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সব্রত রঞ্জন দাস। এছাড়াও এসিআই মটরস এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top