সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


৭১ লাখ টাকায় নির্মাণ অমিতাভের মূর্তি


প্রকাশিত:
৩১ আগস্ট ২০২২ ০৫:৩৯

আপডেট:
৩১ আগস্ট ২০২২ ০৯:৫২

 ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রে বসবাসরত ভারতীয় এক প্রবাসী বিগ বি' র বড় ভক্ত। আর তাই নিজ বাড়িতেই বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের মূর্তি স্থাপন করেছেন। ওই ব্যক্তির নাম গোপী শেঠ। তিনি যুক্তরাষ্ট্রের নিউ জার্সির এডিসন সিটিতে বসবাস করেন।

বলিউড হাঙ্গামার খবরে জানা যায়, ভাস্কর্যটি তৈরি করতে তার ব্যয় হয়েছে ৭৫ হাজার মার্কিন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় ৭১ লাখ ৩০ হাজার টাকার বেশি। উদ্বোধনী এ অনুষ্ঠানে ৬০০ জন অতিথি উপস্থিত ছিলেন। আর এ মুহূর্তের ছবি গোপী তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে গোপী শেঠ জানান—‘ অমিতাভ বচ্চন তার ও তার স্ত্রীর কাছে ঈশ্বরের চেয়ে কম নন। রিল লাইফের চেয়ে তার বাস্তব জীবন গোপীকে ভীষণভাবে অনুপ্রাণিত করে। তিনি বিনয়ী একজন মানুষ। সাধারণ মানুষের মধ্যে নিজেকে পরিচালনা করা, মানুষের সঙ্গে কীভাবে যোগাযোগ রক্ষা করতে হয়-এসব কিছু খুব ভালো জানেন। তিনি অন্য তারকাদের মতো নন; ভক্তদের প্রতি যত্নশীল। এজন্য অমিতাভকে তার বাড়ির সামনে রেখেছেন।’

ভক্তের এমন সম্মানের কথা জেনে গেছেন অমিতাভ বচ্চনও। ভক্তের এই সম্মান দেখে অমিতাভ বিনয়ের সঙ্গে জানান, এই সম্মানের যোগ্য নন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top