শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


সম্পর্কের ইতি টানলেন ডিক্যাপ্রিও-ক্যামিলা


প্রকাশিত:
২ সেপ্টেম্বর ২০২২ ০৪:২৩

আপডেট:
২ সেপ্টেম্বর ২০২২ ০৫:০৩

 ছবি : সংগৃহীত

প্রেম গোপনে হলেও বিচ্ছেদ প্রকাশ্যে। অস্কার জয়ী মার্কিন অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও এবং মডেল অভিনেত্রী ক্যামিলা মরোনের চার বছরের সস্পর্ক ভেঙে গেছে।

পিপল ম্যাগাজিনের বরাত দিয়ে জানা যায়, ওই জুটির ঘনিষ্ঠ সূত্র থেকে তাদের বিচ্ছেদের খবর জেনেছে। তবে দুই তারকার মুখপাত্ররা এ ব্যাপারে মুখ খোলেননি।

৪৭ বছর বয়সী ডিক্যাপ্রিও এবং ২৫ বছর বসয়ী ক্যামিলার প্রেমের কানাঘুষা শুরু হয় ২০১৮ সালের শুরুতে। এরপর দুজনকে যুক্তরাষ্ট্রের কলারোডাতে একসঙ্গে দেখা গেলে গুঞ্জন আরও জোরালো হয়।

তার দুই বছর পর ২০২০ সালের ফেব্রুয়ারিতে অস্কার আসরে এই জুটিকে পাশাপাশি বসতে দেখা যায়। সে সময় জানা গিয়েছিল, ক্যামিলা বেশিরভাগ সময় ডিক্যাপ্রিওর বাড়িতেই কাটান। ডিক্যাপ্রির বাবা-মায়ের সঙ্গেও ক্যামিলাকে পরিচয় করিয়ে দিয়েছিলেন।

ধীরে ধীরে ডিক্যাপ্রিওর 'গার্লফ্রেন্ড' হিসেবেই পরিচিত হয়ে যান এই অভিনেত্রী। গত গ্রীষ্মেও দুজনকে ম্যালিবুর সৈকতে একসঙ্গে দেখা গেছে।

দুজনের বয়সের ব্যবধান নিয়ে ২০১৯ সালে লস অ্যাঞ্জেলেস টাইমসের এক সাক্ষাৎকারে ক্যামিলা জানিয়েছিলেন, হলিউডে এমন সম্পর্ক নতুন নয়। পৃথিবীর ইতিহাসে এমন ঘটনা বহু আছে। তার মতে সম্পর্কে জড়ানো দুজন নিজেদের সঙ্গে 'ডেট' করতে চাওয়াটাই মূখ্য।

জনপ্রিয় উপন্যাস 'ডেইজি জোনস অ্যান্ড দ্য সিক্স' অবলম্বনে নির্মিত টিভি সিরিজে ডেইজি জোনসের চরিত্রে অভিনয় করছেন ক্যামিলা মরোন। ২০১৪ সালে চলচ্চিত্র জগতে পা রাখেন এই মডেল, সে সময় 'বোকোস্কি' সিনেমা করে দর্শক নন্দিত হন তিনি।

এদিকে লিওনার্দো ডিক্যাপ্রিও 'কিলারস অ্যান্ড দ্য ফ্লাওয়ার মুন' সিনেমায় কাজ করছেন। আগামী বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূত্র: পিপল ম্যাগাজিন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top