সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


‘ব্রহ্মাস্ত্র’ ছবির একদিনে আয় ৭৫ কোটি রুপি


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২২ ০৪:০৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৭:৪৪

 ছবি : সংগৃহীত

এ বছর বয়কটের নেতিবাচক প্রভাবে বলিউডে বড় বড় তারকাদের ছবি মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। সেই ধারায় ব্যতিক্রম উদাহরণ সৃষ্টি করলো ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’। আয়ান মুখার্জী পরিচালিত এ ছবিটি প্রথম দিনেই ভারত ও ভারতের বাইরে আয় করেছে মোট ৭৫ কোটি রুপি। পরিচালক নিজেই এ তথ্য জানিয়েছেন। হিন্দির পাশাপাশি ছবিটি মুক্তি পেয়েছে তেলেগু, তামিল, মালায়লম ও কানাড়া ভাষায়।

ব্রহ্মাস্ত্র ছবিতে শিবা চরিত্রে দেখা গেছে রণবীর কাপুরকে। সম্প্রতি মুক্তি পাওয়া রণবীরের ‘শমশেরা’ ছবিটি বক্স অফিসে ফ্লপ করেছিল। ব্রহ্মাস্ত্র দিয়ে এবার হাসি ফুটেছে তার মুখে।

এদিকে ব্যবসাসফল ‘গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি’ ও ওটিটিতে মুক্তি পাওয়া ‘ডার্লিংস’ ছবিটি দিয়ে আলোচনায় ছিলেন আলিয়া ভাট। ব্রহ্মাস্ত্র দিয়েও সফল তিনি। ছবিতে ইশা চরিত্রে দেখা গেছে তাকে। প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ আলিয়া ও রণবীর জুটির প্রথম ছবি।

গতকাল শুক্রবার (৯ সেপ্টেম্বর) ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’ ছবিটি মুক্তির পর সমালোচকরা ছবিটির খুব একটা প্রশংসা করেননি। অনেকেই ছবিটিকে ‘জগাখিচুড়ি’ বলে আখ্যা দিয়েছেন। কিন্তু বক্স অফিসে এরইমধ্যে ছুটতে শুরু করেছে ছবিটি। ৮ হাজার ৯১৩ প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতে আরও দেখা গেছে অমিতাভ বচ্চন, মৌনি রায় ও নাগার্জুন আক্কিনেনিকে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top