সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


আলিয়াকে নিয়ে রাখির বিস্ফোরক মন্তব্য


প্রকাশিত:
১৪ সেপ্টেম্বর ২০২২ ০৪:৪৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৯:৪৩

 ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ের দুই মাসে মা হওয়ার খবরে তার জীবনে রীতিমতো ভোলবদল। এত তাড়াতাড়ি সন্তানসম্ভবা! দর্শক মনে তৈরি করেছিল নানা প্রশ্ন। তবে কি বিয়ের আগেই নতুন অতিথি আগমনের কথা টের পেয়েছিলেন আলিয়া ও রণবীর? এই প্রশ্নকেই এবার উসকে দিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

প্রেমিক অদিল খানের সঙ্গে বিভিন্ন সময় ফ্রেমবন্দি হন রাখি। কখনও রাগ, আবার কখনও প্রেম, সবটাই খুল্লমখুল্লা। আর এবার আদিলের সঙ্গে এক সাক্ষাৎকারে সন্তানসম্ভবা আলিয়াকে নিয়েই মজা করে বসলেন রাখি।

এই অভিনেত্রী বলেন, ‘এই যেমন আলিয়া বিয়ের দু’দিনের মাথায় মা হওয়ার কথা সবাইকে জানান, আমি তো চাই বিয়ের দিনই আমি মা হয়ে যাই। আমার স্ফীতদোর যেন তখনই সবার নজরে আসে।’

সবসময়ই নিজের মতামত স্পষ্ট বলতে পছন্দ করেন রাখি। আলিয়ার অন্ত্বঃসত্ত্বা হওয়ার খবর পাওয়ার পর অনেকের মনে নানা প্রশ্ন জন্ম নিলেও তা প্রকাশ্যে আসেনি। সেই প্রশ্ন মজার ছলে করেই বসলেন রাখি।

বর্তমানে প্রেমিককে নিয়ে নিজের ‘হ্যাপি স্পেস’-এ আছেন রাখি। অন্যদিকে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পর আলিয়া আপাতত নতুন অতিথি আসার দিন গুনছেন। শোনা যাচ্ছে, আগামী বছর থেকে নতুন কাজ শুরু করবেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top