রবিবার, ২রা অক্টোবর ২০২২, ১৬ই আশ্বিন ১৪২৯


আবারও বিয়ের পিঁড়িতে বসছেন সামান্থা


প্রকাশিত:
২২ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৫

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৮

 ছবি : সংগৃহীত

দক্ষিণী জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু বেশ কিছু দিন ধরে গণমাধ্যমকর্মীদের সামনে আসছিলেন না। সোশ্যাল মিডিয়াতেও ছিলেন নিষ্ক্রিয়। সিনেমার শুটিংও স্থগিত রেখেছেন।

এরই মধ্যে ভারতীয় গণমাধ্যমগুলোতে খবর বের হয়, গুরুতর অসুস্থ আন্তাভা গার্ল। চিকিৎসার জন্য বিদেশে যাচ্ছেন নাগা চৈতন্যের সাবেক স্ত্রী।

কিন্তু সে খবর একদিন পার না হতেই জানা গেল, ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সামান্থা। এক আধ্যাত্মিক গুরুর পরামর্শ মেনেই আবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণ ভারতীয় এ নায়িকা।

তবে অভিনেত্রীর পক্ষ থেকে বিষয়টির সত্যতা এখনো নিশ্চিত করা যায়নি। কোনো প্রতিক্রিয়া জানাননি এ প্যান ইন্ডিয়ান তারকা।

সাত বছরের প্রেমকে পরিণয় দিতে দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার ছেলে নাগা চৈতন্যর সঙ্গে মালাবদল করেছিলেন সামান্থা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে হয় তাদের। কিন্তু সে সংসার চার বছরও টেকেনি। ২০২১ সালের ২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের ঘোষণা দেন দুজন। এর পর থেকেই একাকী সময় পার করছেন সামান্থা।

বলিউড লাইফের খবর, সামান্থার জীবনে বেশ প্রভাব ফেলেন সাধগুরু জগদীশ বাসুদেব। তাকে গুরু মেনেই সব সিদ্ধান্ত নেন এ নায়িকা। একাকিত্বের ভারে সম্প্রতি মানসিক অবসাদে ভুগছেন সামান্থা। হয়েছে তার চর্মরোগও। সব মিলিয়ে শারীরিক ও মানসিক অবস্থা ভালো যাচ্ছে না ‘মেরসাল’ খ্যাত অভিনেত্রীর। সেসব সমস্যা থেকে রেহাই পেতে সামান্থাকে বিয়ে করার পরামর্শ দিয়েছেন তার আধ্যাত্মিক গুরু বাসুদেব। সামান্থাও নাকি তাতে সম্মতি জানিয়েছেন।

সামান্থাকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায়। সেখানে আল্লু অর্জুনের সঙ্গে ‘উ ন্তভা’ গানে নেচে সবাইকে তাক লাগিয়েছেন এই অভিনেত্রী। মাত্র তিন মিনিটের গানের জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন এ তেলেগু অভিনেত্রী।

‘যশোদা’ আর ‘শকুন্তলম’ দুটি সিনেমার কাজ চলছে তার। যশোধায় একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে দেখা যাবে তাকে। শিগগিরই ‘কুশি’সিনেমার শুটিং শুরু করবেন এ অভিনেত্রী।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top