শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


নতুন ছবির জন্য প্রস্তুত হচ্ছেন সালমান খান


প্রকাশিত:
২৮ সেপ্টেম্বর ২০২২ ০৩:৫৭

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৯:২৫

 ছবি : সংগৃহীত

একের পর এক বলিউড সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। লাভের বাজারের আশায় তাকিয়ে আছেন প্রযোজক-পরিচালক থেকে শুরু করে অভিনেতারাও। এমন পরিস্থিতিতে বড় পর্দায় আবারও একসঙ্গে ফিরছেন সালমান খান ও আলি আব্বাস জাফরের জুটি।

‘সুলতান’, ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো বেশ কয়েকটি সফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা-পরিচালক। বলিউডে গুঞ্জন চলছে, এই হিট জুটি নাকি আবার ফিরতে চলেছে ব্যাপক প্রস্তুতি নিয়ে।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, নতুন সিনেমা নিয়ে পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে কথাবার্তা চলছে বলিউড ‘ভাইজানের’। গত কয়েক মাস ধরে তারা একাধিক স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করেছেন। অবশেষে একটি অ্যাকশন সিনেমা করতে নাকি রাজি হয়েছেন সালমান।

জানা গেছে, নতুন সিনেমার বিষয়বস্তু খুব চ্যালেঞ্জিং। সিনেমাটির জন্য চেহারায় অনেক বদল আনতে হবে সালমানকে। ঠিক যেমনটা করতে হয়েছিল ‘সুলতানে’র জন্য। মৌখিকভাবে এই সিনেমা করতে রাজি হয়েছেন সালমান। তবে পূর্ণাঙ্গ চিত্রনাট্য পেলেই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন তিনি।

সব ঠিক থাকলে এই নতুন সিনেমার শ্যুটিং শুরু হবে ২০২৩ সালের মাঝামাঝি সময়ে। ২০২৪ সালের ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বর্তমানে ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা নিয়ে ব্যস্ত সুপারস্টার সালমান খান। সেই সঙ্গে মুক্তির অপেক্ষায় সালমান-ক্যাটরিনা জুটির ‘টাইগার-৩’।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top