শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


হাসপাতালে ভর্তি দীপিকা পাডুকোন


প্রকাশিত:
২৯ সেপ্টেম্বর ২০২২ ০৪:০৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০১:২৫

 ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন হঠাৎ অস্বস্তি বোধ করায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়। খবর এনডিটিভির

কয়েক মাস আগেও হৃৎস্পন্দন বেড়ে যাওয়া দীপিকাকে হায়দ্রাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন সেখানে তিনি প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ নতুন ছবির শুটিং করছিলেন। সেবারও তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছিল।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মুম্বাইয়ের হাসপাতালে দীপিকার বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। তবে ‘বাজিরাও মাস্তানি’ ছবির এ অভিনেত্রী ভালো আছেন বলে চিকিৎসকেরা জানিয়েছেন। আপাতত সেই হাসপাতালেই পর্যবেক্ষণে আছেন অভিনেত্রী। যদিও দীপিকার ঘনিষ্ঠ কেউ এখনো আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছু জানাননি।

বর্তমানে দীপিকার হাতে রয়েছে একাধিক ছবির কাজ। এরমধ্যে প্রভাসের বিপরীতে ‘প্রজেক্ট কে’ ছাড়াও শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ ছবিতেও দেখা যাবে তাকে। হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে স্ক্রিন শেয়ার করবেন এ অভিনেত্রী।

এছাড়া হলিউডে ‘দ্য ইন্টার্ন’ ছবির রিমেকেও দেখা যাবে তাকে। দীপিকাকে সবশেষ ওটিটি সিনেমা ‘গেহরিয়া’র পর্দায় দেখা গিয়েছিল।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top