বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১


প্রযোজক একতার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা


প্রকাশিত:
২৯ সেপ্টেম্বর ২০২২ ২৩:১৩

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১০:৩৩

ছবি সংগৃহীত

বলিউডের প্রভাবশালী প্রযোজক একতা কাপুর ও তার মা শোভা কাপুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে বিহারের বেগুসরাইয়ের একটি আদালত। তাদের বিরুদ্ধে ‘ট্রিপল এক্স’ নামে একটি ওয়েব সিরিজে সেনাকর্মীদের অপমান এবং তাদের পরিবারের অনুভূতিকে আঘাত করার অভিযোগ রয়েছে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, শম্ভু কুমার নামে এক প্রাক্তন সেনাকর্মীর অভিযোগের ভিত্তিতে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত। ২০২০ সালে শম্ভু কুমার ওই অভিযোগ দায়ের করেন।

তিনি জানান, ‘ট্রিপল এক্স’ নামের ওই ওয়েব সিরিজে এক সেনার স্ত্রীর সঙ্গে অন্য ব্যক্তির বিবাহবহির্ভূত সম্পর্কে একাধিক ‘আপত্তিকর’ দৃশ্য দেখানো হয়েছে। অভিযোগকারীর দাবি, দৃশ্যটি একজন সেনাকর্মী হিসেবে তাকে মর্মাহত করেছে।

যদিও দুই বছর আগে ওই সিরিজ থেকে দৃশ্যটি ছেঁটে ফেলে ভিডিও বার্তায় ক্ষমা চেয়েছিলেন একতা। তারপরেও কেন আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করল?

এ বিষয়ে শম্ভুর আইনজীবী ঋষিকেশ পাঠক জানান, ‘বিতর্কিত দৃশ্য বাদ দিলেও একতা এবং তার মা শোভা এই মামলায় আদালতে হাজিরা দেননি। তাই তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।’

অবশ্য প্রযোজক একতার বিরুদ্ধে এটিই প্রথম মামলা নয়। বিভিন্ন সময় ওয়েব সিরিজ, সিনেমা ও টিভি সিরিজের কারণে অভিযুক্ত হয়েছেন তিনি। তার মা শোভা কাপুর বালাজি টেলিফিল্মস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top