শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০


১২ সেকেন্ডেই চমকে দিলেন ভিকি


প্রকাশিত:
২ ডিসেম্বর ২০২২ ০৪:৫১

আপডেট:
২৪ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৩৭

ছবি সংগৃহিত

আগের দিনই কলকাতায় ‘শ্যাম বাহাদুর’ সিনেমার শুটিং শেষ করেছেন ভিকি কৌশল। পরদিন দিলেন সিনেমাটি নিয়ে বড়সড় আপটেড। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) প্রকাশ্যে এসেছে সিনেমাটির প্রথম ঝলক। যেখানে খাঁকি উর্দিতে শ্যাম মানেকশকে তার সহকর্মীরদের মাঝ বরাবার হেঁটে যেতে দেখা গেছে।

টিজারে ভিকির মুখ দেখা যায়নি একবারের জন্যও। তবে তার হাঁটা দেখেই মুগ্ধ অনুরাগীরা। আর এই টিজারটিও প্রকাশ পেল বিশেষ দিনে। কারণ ঠিক এক বছর পর, অর্থাৎ আগামী বছর ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। এদিন এই সুখবরও দিয়েছেন ভিকি।

‘রাজি’, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পর আবারও খাকি উর্দিতে দেখা যাবে ভিকি কৌশলকে। এতে ভিকি ছাড়াও দেখা যাবে আমির খানের দুই ‘দঙ্গল’ কন্যা, ফাতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রাকে। মানেকশ’র স্ত্রী সিললুর চরিত্রে থাকছেন সানিয়া, অন্যদিকে ফাতিমাকে দেখা যাবে প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়।

জানা গেছে, কলকাতায় ব্যারাকপুর সেনা ছাউনি, ফোর্ট উইলিয়ামে কড়া নিরাপত্তার মধ্যে গত কয়েনদিন ধরে সিনেমাটির শুটিং করেছেন ভিকি। ব্যারাকপুর আর্মি বেস ক্যাম্প বাংলোয় এর সেট তৈরি করা হয়েছিল। সিনেমাটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top