মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

সব অবৈধ অনলাইন টিভি বন্ধ হওয়া উচিত : খোকন


প্রকাশিত:
১ আগস্ট ২০২১ ০১:৩৮

আপডেট:
২৩ এপ্রিল ২০২৪ ২০:৩২

ছবি- সংগৃহীত

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরের ‘অবৈধ’ জয়যাত্রা টিভি বন্ধ হলে সব অবৈধ অনলাইন টিভি বন্ধ হওয়া উচিত বলে মনে করেন প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব ও সাংবাদিক আশরাফুল আলম খোকন।

শনিবার (৩১ জুলাই) নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে এ অভিমত ব্যক্ত করেন তিনি।

উচ্চতর ডিগ্রির জন্য বিদেশে অধ্যয়নরত আশরাফুল আলম খোকন লেখেন, মূলধারার পত্রিকা কিংবা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তাদের দেখা যেত না। কিন্তু নামসর্বস্ব এবং অনুমতিবিহীন এসব অনলাইন টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তাদের সরব উপস্থিতি থাকে। এই ‘তাদের’ বলতে যাদের বুঝিয়েছি তারা বিভিন্ন পেশার হোমরাচোমরা। এই বেশির ভাগ অনলাইন টিভির মালিক হচ্ছে নামিদামি তথাকথিত কিছু মহিলা উদ্যোক্তা (!)। অনেক ছেলে উদ্যোক্তাও এই অনলাইন টিভি করেছেন।

আশরাফুল আলম খোকন আরও বলেন, যেখানে একটি টিভি চ্যানেল চালাতে হিমশিম খাচ্ছেন মূলধারার টিভি চ্যানেলের মালিকরা, সেখানে এ নামসর্বস্বরা নামি দামি হোটেলে জমকালো অনুষ্ঠান করে। তাদের আয়ের উৎস কি কেউ জানে না। ওই সব অনুষ্ঠানে ফুল নিয়ে সেজেগুজে হোমরাচোমরারা হাজির হন। দেখলে মনে হয় বিয়ে বাড়িতে আসছেন।

খোকনের অভিমত, হেলেনা জাহাঙ্গীরের টিভির মতো এমন অবৈধ ভুঁইফোড় অনেক অনলাইন টিভি আছে। মাননীয় তথ্যমন্ত্রী বললেন, এর সবই অবৈধ। এটা বন্ধ হলে ওই অবৈধগুলোও বন্ধ হওয়া উচিত। অধিকাংশের কাজই হচ্ছে কোনো না কোনো ধান্ধা আর ব্ল্যাকমেইল করা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top