সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


মেক্সিকোতে বাস ও তেল ট্যাংকারের সংঘর্ষে নিহত ১৮


প্রকাশিত:
১২ সেপ্টেম্বর ২০২২ ০৩:১৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৩:১১

 ছবি : সংগৃহীত

মেক্সিকোতে জ্বালানিবাহী একটি ট্যাংকার ট্রাক ও যাত্রীবাহী বাসের মধ্যে ভয়াবহ সংঘর্ষে কমপক্ষে ১৮ জন নিহত হয়েছেন। দুর্ঘটনার শিকার উভয় যানবাহনই পুড়ে গেছে এবং নিহতের সংখ্যা বৃদ্ধির আশঙ্কা করা হচ্ছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) দেশটির উত্তরাঞ্চলীয় সীমান্ত প্রদেশ তামাউলিপাসে এই দুর্ঘটনা ঘটে।

প্রদেশটির প্রসিকিউটররা জানিয়েছেন, জ্বালানিবাহী ট্রাকের দু’টি ট্যাংক ট্রেলারের একটি খুলে যাওয়ার কারণে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে।

বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসের (এপি) প্রতিবেদন থেকে জানা যায়, সংঘর্ষে কারণে দু’টি গাড়িই সম্পূর্ণ পুড়ে যায়। পুলিশের প্রকাশিত ছবিতে দুর্ঘটনাকবলিত বাসটি থেকে ধোঁয়ার জট উঠতে দেখা যায়। একইসঙ্গে আগুনে পুড়ে বাসটি পোড়া ধাতুতে পরিণত হয়েছে বলেও দেখা যায়।

দুর্ঘটনার পর তামাউলিপাস প্রদেশের পুলিশ প্রাথমিকভাবে নয়টি দেহাবশেষ খুঁজে পায়। বিকেলের দিকে প্রসিকিউটররা জানান, দুর্ঘটনায় আরো নয়টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন তারা।

শনিবার (১০ সেপ্টেম্বর) ভোর হওয়ার আগে উত্তরাঞ্চলীয় শহর মন্টেরি-মুখী একটি হাইওয়েতে এই দুর্ঘটনাটি ঘটে। অবশ্য ভয়াবহ এই দুর্ঘটনার পরও জ্বালানিবাহী ট্রাকের চালক বেঁচে গেছেন এবং এ বিষয়ে তদন্ত চলছে। ট্রাকের সঙ্গে সংঘর্ষ হওয়া বাসটি মধ্যাঞ্চলীয় প্রদেশ হিডালগো থেকে যাত্রা করেছিল এবং মন্টেরির দিকে যাচ্ছিল।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top