শনিবার, ৩রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচার দাবিতে ডিআরইউ’র স্মারকলিপি


প্রকাশিত:
২৩ অক্টোবর ২০২২ ১৯:২৭

আপডেট:
২৩ অক্টোবর ২০২২ ১৯:৩০

ছবি সংগৃহীত

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য, মাছরাঙা টেলিভিশনের সাবেক বার্তা সম্পাদক সাগর সারোয়ার ও এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনি হত্যাকাণ্ডের দ্রুত বিচার চেয়ে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বরাবর স্মারকলিপি দিয়েছে ডিআরইউ।

রোববার (২৩ অক্টোবর) ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের নেতৃত্বে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. গোলাম রব্বানীর কাছে এই স্মারকলিপি দেওয়া হয়।

এসময় ডিআরইউ’র সহ সভাপতি মাহমুদুল হাসান, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান এবং কার্যনির্বাহী সদস্য হাসান জাবেদ, সোলাইমান সালমান, এসকে রেজা পারভেজ ও ছলিম উল্লাহ মেজবাহ উপস্থিত ছিলেন।

এছাড়া ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি আশুতোষ সরকার ও সাধারণ সম্পাদক আহাম্মেদ সরোয়ার হোসেন ভূঁঞা উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে ডিআরইউ নেতারা বলেন, আশা করি প্রধান বিচারপতি সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচারের প্রক্রিয়া ত্বরান্বিত করার জন্য যথাযথ কর্তৃপক্ষকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে গোটা সাংবাদিক সমাজকে আশ্বস্ত করবেন।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহেরুন রুনিকে নৃশংসভাবে নিজ বাসায় হত্যা করা হয়। সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে এ বছর তিন দিনের কর্মসূচি পালন করা হয়। এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে ডিআরইউ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top