সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


পরিচালনা ব্যবস্থা উন্নয়ন কৌশলপত্র বাস্তবায়নে ডিএসসিসির কমিটি


প্রকাশিত:
১ জানুয়ারী ২০২৪ ১২:৪৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৫:১২

ফাইল ছবি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) পরিচালনা ব্যবস্থা উন্নয়ন কৌশলপত্র ২০২০-২০৩০ যথাযথভাবে বাস্তবায়ন ও ব্যবস্থাপনার জন্য কৌশলপত্র বাস্তবায়নে কমিটি গঠন করেছে সংস্থাটি।

সোমবার (১ জানুয়ারি) ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে।

এরআগে ডিএসসিসি সচিব আকরামুজ্জামান দপ্তর আদেশ জারি করে ১৬ সদস্যের কমিটি গঠন করে দেয়।

সচিব আকরামুজ্জামান জানান, কৌশলপত্র বাস্তবায়ন পরিকল্পনা প্রস্তুতি ও বাস্তব অগ্রগতি পর্যালোচনা করবে এই কমিটি। এছাড়া সমস্যা সমাধানের জন্য সুনির্দিষ্ট বিষয় চিহ্নিত করবে। পাশাপাশি উন্নয়ন সহযোগীদের কাছ থেকে সহায়তা ধরন পর্যালোচনা এবং কৌশলপত্র স্টিয়ারিং কমিটিতে প্রয়োজনীয় সুপারিশ পেশ করবে এই কমিটি।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন সূত্রে জানা গেছে, ১৬ সদস্যের এই কমিটির সভাপতি করা হয়েছে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তাকে এছাড়া সদস্য সচিব হয়েছেন ডিএসসিসির সচিব।

পাশাপাশি কমিটির বাকি সদস্যরা হলেন ডিএসসিসির প্রধান প্রকৌশলী, মহাব্যবস্থাপক (পরিবহন), প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা, প্রধান রাজস্ব কর্মকর্তা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা, প্রধান সম্পত্তি কর্মকর্তা, প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা,প্রধান নগর পরিকল্পনাবিদ, প্রধান সমাজ কল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা, প্রধান হিসেব রক্ষণ কর্মকর্তা, আইন কর্মকর্তা, সিস্টেম অ্যানালিস্ট, নিরীক্ষা কর্মকর্তা এবং জনসংযোগ কর্মকর্তা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top