শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


বিএনপির আন্দোলনের হাঁক-ডাকে আওয়ামী লীগ ভয় পায় না: সেতুমন্ত্রী


প্রকাশিত:
৩০ সেপ্টেম্বর ২০২২ ০৩:৩০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৬:৫২

ছবি সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে তত্ত্বাবধায়ক সরকারের চিন্তা মাথা থেকে নামিয়ে ফেলতে বলেছেন। তিনি বলেন, বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশের মতোই বাংলাদেশে নির্বাচন হবে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, সরকার রুটিন দায়িত্ব পালন করবে। মূল দায়িত্ব নির্বাচন কমিশন করবে। সরকারের আইন প্রয়োগকারী সংস্থাও নির্বাচন কমিশনের অধীনে থাকবে।

তিনি আরও বলেন, বিএনপি বিভাগীয় সমাবেশ করবে। আবার ডিসেম্বরে অবরোধ। আগের অবরোধ তোলেনি, এখন আবার অবরোধ। আগের অবরোধ প্রত্যাহার না করে নতুন অবরোধ কেন? তারা এটা কেন করবে। বিএনপির আন্দোলনের হাঁক-ডাকে আওয়ামী লীগ ভয় পায় না। তারা মাঠে আসুক, আওয়ামী লীগ সতর্ক আছে। আন্দোলনের ভয় আওয়ামী লীগকে দেখালে তো হবে না।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে সেতুমন্ত্রী বলেন, আপনাদের কাছে অনুরোধ রইলো- শেখ হাসিনার এত অর্জন-উন্নয়ন যেন কারো অপকর্মের জন্য ম্লান না হয়। আওয়ামী লীগের সহযোগী সংগঠনের পরিচয়ে যারাই অপকর্ম করবে কাউকে ছাড় দেওয়া হবে না। কোনো অপরাধীকে আওয়াম লীগ ছাড় দেবে না।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মেজবাউল হক সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব লাকী ইনাম, শিশু বিশেষজ্ঞ ডা. অধ্যাপক মোহাম্মদ শহীদুল্লাহ, বিএসএমএমইউ’র উপ-উপাচার্য ডা. সাইফুদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top