বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


প্রথম ম্যাচেই হোঁচট রোনালদোর


প্রকাশিত:
২৯ জুলাই ২০২৩ ২১:২২

আপডেট:
১৬ মে ২০২৪ ০৪:১৫

 ফাইল ছবি

প্রাক মৌসুমটা ভালো কাটেনি ক্রিশ্চিয়ানো রোনালদো। গোল করতে যেন ভুলেই গিয়েছিলেন তিনি। বড় প্রতিপক্ষ কি ছোট, রোনালদোর পা থেকে গোলের দেখা পাওয়া ছিল কঠিন কিছু। মৌসুমের প্রথম ম্যাচেও চলল সেই গোলখরা।

শেষ ৬ ম্যাচে জালের দেখা পাননি এই পর্তুগিজ তারকা। তার এমন গোলখরার সময়ে আল-নাসরও পড়েছে বিপদে। আল-শাবাবের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে তারা।

মৌসুমের প্রথম ম্যাচে আরব ক্লাব চ্যাম্পিয়নশিপে এদিন তাদের প্রতিপক্ষ ছিল সৌদি আরবেরই আরেক ক্লাব আল-শাবাব। প্রথম বলেই কিনা এদিন শুরুর একাদশে জায়গা পাননি রোনালদো। আর তার অনুপস্থিতিতে আল-নাসরের শুরুটাও ছিল ধীরগতির।

প্রথমার্ধে কোন আক্রমণই করতে পারেনি তারা। বল পজিশন আর আক্রমণ দুই ক্ষেত্রেই দাপট দেখিয়েছে আল-শাবাব। তবে কার্যকরী ফিনিশিং এর অভাবে লিড পাওয়া হয়নি তাদের।

ম্যাচের দ্বিতীয়ার্ধেও খুব বেশি সুবিধাজনক অবস্থায় ছিল না আল-নাসর। ৬২ মিনিটে নামানো হয় ক্রিশ্চিয়ানো রোনালদোকে। পর্তুগিজ এই তারকার আগমনে আক্রমণের ধার বাড়লেও গোল আদায় করা হয়নি। বরং দ্বিতীয়ার্ধ্বে আরও চড়াও হতে থাকে আল-শাবাব। শেষ পর্যন্ত কোন দলই গোল আদায় করতে পারেনি। গোলশূন্য অবস্থায় শেষ হয় রোনালদোর ক্লাব মৌসুমের প্রথম ম্যাচটি।

এর আগে প্রাক্‌–মৌসুম প্রস্তুতির প্রীতি ম্যাচে চারটি ইউরোপিয়ান দলের সঙ্গে খেলেছিলেন রোনালদো। কিন্তু কোনোটিতেই গোলের দেখা পাননি আল নাসর মহাতারকা। ১৮ জুলাই সেল্টা ভিগোর বিপক্ষে আল নাসর বিধ্বস্ত হয়েছিল ৫–০ গোলে। এরপর রোনালদোর দল খেলেছিল বেনফিকার বিপক্ষে। ৪–১ গোলের বড় হারের ম্যাচে রোনালদো ছিলেন নিজের ছায়া হয়ে।

রোনালদোর সবশেষ গোল ছিল গত ২৪ মে আল শাবাবের বিপক্ষে খেলা প্রো লিগের ম্যাচে। এরপর দুই মাস পেরিয়ে গেলেও এখন পর্যন্ত জালের ঠিকানা খুঁজে পাননি রোনালদো।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top