বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


বিক্রি হওয়া টিকিটের সন্ধানে মেসি ভক্তরা


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২৩ ১৮:২০

আপডেট:
১৬ মে ২০২৪ ০৩:১৮

 ফাইল ছবি

লিগস কাপের শেষ চারের লড়াইয়ে প্রতিপক্ষ ফিলাডেলফিয়া ইউনিয়নের মাঠে খেলতে নামবেন লিওনেল মেসি। আগেই সেই ম্যাচের টিকিট বিক্রি শেষ করেছে ক্লাব কর্তৃপক্ষ। অনেকেই দাবি করেছেন, সেমিফাইনালে ফিলাডেলফিয়া এবং ইন্টার মায়ামির টিকিট নাকি শেষ হয়েছে ১০ মিনিটের মধ্যেই।

কিন্তু ১৬ অক্টোবরের ভোরের এই ম্যাচ দেখার জন্য ইন্টার মায়ামির ভক্তরাও মরিয়া। আর সেকারণেই আগে বিক্রি হওয়া টিকিটের দিকেই হাত বাড়াচ্ছে তারা। এরজন্য বাড়তি দাম দিতেও কার্পণ্য করছেন না মায়ামির সমর্থকরা।

আর এই সুবাদেই অনলাইনে প্লাটফর্মে বিক্রীত টিকিট পুনরায় বেশি দামে বিক্রির সুযোগ দেওয়া হচ্ছে। সেমিফাইনালের এই ম্যাচের টিকিটের দাম উঠেছে সর্বোচ্চ ১৫শ’ মার্কিন ডলার। যা বাংলাদেশের মুদ্রায় প্রায় এক লাখ ৬৪ হাজার টাকা।

তবে বাড়তি দাম পেয়ে ম্যাচের টিকিট বিক্রি করে না দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন ফিলাডেলফিয়ার কোচ জিম কার্টিন, ‘আপনারা অনুগ্রহ করে টিকিট বিক্রি করে দেবেন না, তারা যত টাকাই প্রস্তাব করুক না কেন, টিকিট ছাড়বেন না, এটা আপনাদের কাছে আমার অনুরোধ।

সেমিফাইনালের মতো বড় ম্যাচ। তাও ফিলাডেলফিয়ার ঘরের মাঠে। প্রতিপক্ষ শিবিরে মেসির মত তারকা। এমন অবস্থায় ঘরের মাঠে স্বাগতিক দর্শকদের সমর্থনই বেশি চাইছেন ফিলাডেলফিয়ার কোচ। তাই বড় অঙ্কের লোভে টিকিট বিক্রি না করার অনুরোধ তার।

এদিকে অনলাইন টিকিট বিক্রয় সংস্থা ‘সিট গিগ’ এর ওয়েবসাইটে দেখা যায়, এখনো ফিলাডেলফিয়ার স্টেডিয়ামে বেশ কিছু সিট খালি আছে। যার মধ্যে সবচেয়ে বেশি দামে বিক্রি ‘ফিল্ড ২৭’ গ্যালারির একটি টিকিট। গ্যালারির সবশেষ এই টিকিটের দাম ২ হাজার ৮৮৬ ডলার। যা বাংলাদেশের টাকায় প্রায় ৩ লাখ ১৭ হাজার টাকার কাছাকাছি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top