বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


আমি আগের চেয়ে ১০ গুণ ভালো : বেলিংহ্যাম


প্রকাশিত:
২০ আগস্ট ২০২৩ ২২:৫১

আপডেট:
১৫ মে ২০২৪ ০৯:০১

 ফাইল ছবি

মৌসুমের স্রেফ দুটি ম্যাচ গিয়েছে। আর ছিল প্রাক-মৌসুম প্রস্তুতি পর্বের কিছু ম্যাচ। ব্যস, রিয়াল মাদ্রিদে এইটুকুই অভিজ্ঞতা জুড বেলিংহ্যামের। কিন্তু নিজের খেলায় এখনই ঢের উন্নতি অনুভব করছেন তিনি। রিয়ালের এই প্রতিভাবান ইংলিশ তরুণ নিজেই বলছেন, আগের মৌসুমের চেয়ে এর মধ্যেই ১০ গুণ বেশি ভালো হয়ে উঠেছেন তিনি।

নিজের কথার প্রমাণ অবশ্য দিচ্ছেন তিনি মাঠের পারফরম্যান্সেই। উন্নতির ছাপ রাখছেন প্রতি ম্যাচেই। বরুশিয়া ডর্টমুন্ড থেকে যে আশায় তাকে দলে নিয়েছে রিয়াল, প্রাক-মৌসুমের ম্যাচগুলিতেই তা পূরণ করার ইঙ্গিত দিয়ে রেখেছিলেন তিনি। লা লিগা শুরু হওয়ার পরও ২০ বছর বয়সী মিডফিল্ডার দেখিয়ে যাচ্ছেন নিজের প্রতিভা ও সামর্থ্যের প্রমাণ।

রিয়ালের জার্সিতে লিগ অভিষেকেই নান্দনিক এক গোল করেন তিনি। এবার দ্বিতীয় ম্যাচেও তিনি জয়ের নায়ক। আলমেরিয়ার বিপক্ষে শনিবার রিয়ালের ৩-১ গোলের জয়ে দুটি গোল করেন তিনি, সহায়তা করেন বাকি গোলটিতে। দুই ম্যাচেই তিনি ম্যান অব দা ম্যাচ।

আলমেরিয়ার সঙ্গে ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদ টিভিকে বেলিংহ্যাম বললেন, এই দলের সঙ্গে থেকেই দ্রুত উন্নতি হচ্ছে তার খেলায়, 'আমার মনে হয়, খেলোয়াড় হিসেবে গত মৌসুমের চেয়ে আমি ১০ গুণ ভালো এখন। এই ফুটবলারদের কাছ থেকে প্রতিনিয়ত শিখছি আমি। এখানে খেলার মান এতটা উঁচুতে…আমি অনেকটা স্পঞ্জের মতো, সবটুকু শুষে নেওয়ার চেষ্টা করছি।'



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top