বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


বরের দ্বিতীয় বিয়েতে পুলিশ নিয়ে হাজির প্রথম বউ


প্রকাশিত:
১৩ সেপ্টেম্বর ২০২২ ০০:২০

আপডেট:
১৩ সেপ্টেম্বর ২০২২ ০০:২২

 ছবি : সংগৃহীত

ভারতের হায়দ্রাবাদে এক ব্যক্তি প্রথম বউকে না জানিয়ে মহা ধুমধামে দ্বিতীয় বিয়ে করতে গেলে বাঁধে ব্যাপক হট্টগোল। বিয়ের আসরে প্রথম বউ পুলিশ নিয়ে হাজির হলে বর পালিয়ে যেতে বাধ্য হয়।

ভারতের নিউজ ১৮ এক প্রতিবেদনে জানায়, গত ৪ সেপ্টেম্বর সাঈদ নাজির আকা খলিল দ্বিতীয় বিয়ে করতে গেলে এমন ঘটনা ঘটে।

বিয়ের অনুষ্ঠানে আগতরা জানান, যখনই বর ঐ নারীকে দেখতে পান তখনই সে আতঙ্কিত হয়ে পড়েন। তার সঙ্গে ছিল পুলিশ। পুলিশ দেখেই পেছনের দরজা দিয়ে বর পালিয়ে যায়।

প্রথম স্ত্রী ডা. সানা সামরিন জানান, তাকে না জানিয়ে স্বামী দ্বিতীয় বিয়ে করতে যাওয়ায় তিনি ক্ষুব্ধ হয়েছেন। এজন্য তিনি পুলিশ নিয়ে হাজির হয়েছেন।

ডা. সানা সামরিনের ভাই জানান, ২০১৯ সালে সাঈদ নাজির নিউজিল্যান্ড থেকে ফিরলে তার সঙ্গে তাদের বোনের বিয়ে দেন। পরবর্তীতে লকডাউন শুরু হলে সাঈদকে তাদের কাছেই রাখেন এবং তার যাবতীয় খরচ তারা বহন করেন। এ সময় সে ১৫ লাখ টাকা দাবি করে। যা তাদের পক্ষে দেওয়া সম্ভব হয়নি। এরপর থেকেই সে তার বোনের কাছ থেকে দূরে দূরে থাকছে।

সানা সামরিন আরো জানান, তার জীবনের সব উপার্জন তিনি স্বামীর হাতে তুলে দিয়েছেন। এখন তিনি দ্বিতীয় বিয়ে করছেন। এটা কিছুতেই মেনে নেয়া সম্ভব নয়।

তিনি আরো জানান, করোনার দ্বিতীয় ওয়েভ শুরু হলে সাঈদের চাচা এতে আক্রান্ত হয়। সে সময় তার কাছে থাকা সব সঞ্চয় তার পেছনে খরচ করেন। সূত্র: জিও নিউজ



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top