বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


মিথ্যা বলে ধরা পড়লেন উর্বশী


প্রকাশিত:
৭ জুন ২০২৩ ০১:৩৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১১:৪৩

 ফাইল ছবি

ফের মিথ্যা বলে ধরা পড়লেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সম্প্রতি এই তারকা দাবি করেছিলেন, প্রয়াত অভিনেত্রী পারভীন ববির বায়োপিকে দেখা যাবে তাকে। কিন্তু উর্বশীর দেয়া এই তথ্য মিথ্যা বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

কয়েকদিন আগে ৭৬তম কান উৎসবে গিয়েও ছবিটির কথা বলেছিলেন উর্বশী। তার দাবি ছিল, এই ছবির ফটোকল লঞ্চের (সিনেমা সংশ্লিষ্টদের ছবি তোলা পর্ব) জন্যই তিনি উৎসবে এসেছেন। যদিও তখন ছবি সংশ্লিষ্ট কোনও নির্মাতা-কুশলী বা প্রযোজকের উপস্থিতি সেখানে ছিল না।

বিষয়টি নিয়ে তদন্ত করে হিন্দুস্তান টাইমস জানায়, ‘এটি খুব স্পষ্ট যে তিনি মিথ্যা বলছেন এবং এটি ভুয়া খবর। এরকম কোনো প্রজেক্ট হচ্ছে না। ট্রেড সার্কিটেও এধরনের কোনো প্রজেক্ট নিয়ে কথাবার্তা হয়নি। নির্মাতা ছাড়া কোনো ফটোকল লঞ্চও অসম্ভব। শুধু উর্বশীই ছিলেন। কোনো প্রযোজক, নির্মাতা, লেখক ছিলেন না…তাহলে ফটোকল লঞ্চ কীভাবে? তার দাবি কতটুকু সত্য তা বোঝাই যাচ্ছে। তিনি নির্মাতাদের নামও বলেননি। তিনি বলতে পারতেন যে তিনি এরকম সিনেমা করতে চান কিংবা করার কথা ভাবছেন। কিন্তু কোনো টিমের নাম ছাড়া এরকম দাবি করা একেবারেই উচিত হয়নি’

আরেকটি সূত্র জানিয়েছে, ‘এ ধরণের ঘোষণা শুধুমাত্র প্রযোজক কিংবা নির্মাতার তরফ থেকেই আসতে পারে। উর্বশীর এরকম দাবি কেবলই লাইমলাইটে আসার জন্য।’

এর আগেও উর্বশী এমন ঘটনা ঘটিয়েছিলেন। জানিয়েছিলেন রিশাব শেঠির ‘কানতারা টু’-তে থাকবেন তিনি। পরে প্রোডাকশনের কাছের এক সূত্র জানিয়েছেন, উর্বশীর এই দাবি মিথ্যা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top