শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


অল্প বয়সে বিয়ে নিয়ে কটাক্ষের জবাব দিলেন অনুরাগের কন্যা


প্রকাশিত:
৮ জুন ২০২৩ ২৩:০৮

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০২:৩৫

ফাইল ছবি

 

মাত্র ২২ বছর বয়সেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা-অভিনেতা অনুরাগ কাশ‌্যপের মেয়ে আলিয়া কাশ‌্যপ।

বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন তিনি। এছাড়া ব্যক্তিগত জীবনে শেন গ্রেগোয়ারের সঙ্গে সম্পর্কে রয়েছেন এই তারকাকন্যা।

বেশ কয়েক বছর প্রেম ও লিভ-ইন সম্পর্কের পরে সম্প্রতি বাগদান সেরেছেন এই জুটি। বাগদানের ছবি প্রকাশ্যে আসার পর নেটিজেনদের অনেকে আলিয়ার বয়স নিয়ে প্রশ্ন তুলেন। কেউ কেউ কটাক্ষও করেন।

বিষয়গুলো চোখে পড়েছে আলিয়া। জনপ্রিয় এই ইউটিউবার এক ভিডিও বার্তায় বলেছেন, ‘আমার জন্য, এটাই জীবন। আমি যদি নিজেকে প্রস্তুত অনুভব করি, তবে প্রস্তুত। আমরা দুজনেই প্রস্তুত। আমরা অনেকদিন ধরে এই ব্যাপারটা নিয়ে কথা বলছিলাম। গত ৬ মাস ধরে আমরা একসঙ্গে থাকছি। আমাদের ৩ বছরের সম্পর্ক। আমি জানি, এই সম্পর্কে আমি খুব খুশি এবং সে আমার আত্মার সঙ্গী।’

নেটিজেনদের কটাক্ষের জবাবে আলিয়া বলেন, ‘অল্প বয়সে আমার বিয়ের সিদ্ধান্ত নিয়ে কিছু মানুষ যদি ঘৃণা ছড়ায়, তবে সত্যি কিছু করার নেই। আমি জানি আমাদের বয়স কম। কিন্তু আমি সেটা নিয়ে চিন্তা করি না। আমি মনে করি না, আপনার বয়স গুরুত্বপূর্ণ। কোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আসল হলো আপনি মানসিকভাবে কতটা পরিপক্ক।’

আগামী আগস্ট মাসে ব্যবসায়ী শেন গ্রেগোয়ারের সঙ্গে বাগদানের পার্টির আয়োজন করবেন আলিয়া শেন। দেড় থেকে ২ বছর পর তারা বিয়ে করতে চান বলেও জানান আলিয়া।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top