মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের সঙ্গে লুবাবা


প্রকাশিত:
১৭ জানুয়ারী ২০২৪ ১৭:১৫

আপডেট:
১৪ মে ২০২৪ ১৩:৩৬

ফাইল ছবি

আলোচিত শিশুশিল্পী সিমরিন লুবাবা ও বলিউডের ড্রামা কুইন খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্তকে এক ফ্রেমে দেখা গেছে। সম্প্রতি দুবাইয়ে গেছেন লুবাবা ও তার পরিবার।

সেখানে বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাকে হত্যা মামলার আসামি আরাভ খানের বাড়িতে ঘুরতে যান তারা। আরাভের বাড়িতেই বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের সঙ্গে দেখা হয়েছে লুবাবার।

বুধবার (১৭ জানুয়ারি) ফেসবুকে রাখির সঙ্গে ছবি ও রিল ভিডিও প্রকাশ করেন লুবাবা। যেখানে তাদের দু’জনকে একসঙ্গে বসে কথা বলতে দেখা যায়। ভিডিওটি ধারণ করতে দেখা যায় বিতর্কিত আরাভ খানকে।

ওই ভিডিওতে লুবাবাকে বলতে শোনা যায়, ‘আমি যখন রাখিকে প্রথমবার দেখেছি তখন কেন্দে দিয়েছি। এরপর রাখি জিজ্ঞেস করেন, কেন্দে দিয়েছি মানে? জবাবে লুবাবা বলেন, কান্না করে ফেলেছি।’

এদিকে অপর একটি ভিডিওতে আরাভ খানের সঙ্গে বসে কথা বলতে দেখা যায় লুবাবাকে। যেখানে আরাভ দাবি করেন, লুবাবার দাদা জনপ্রিয় অভিনয়শিল্পী কাদেরের সঙ্গে সুসম্পর্ক ছিল তার।

তিনি বলেন, আজকে আমি এমন একজনের সঙ্গে কথা বলছি, যার দাদুর সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল। আঙ্কেল আমার বাসায় আসতো আমি আঙ্কেলের বাসায় যেতাম। সেক্ষেত্রে লুবাবা এসেছে পুরো পরিবার নিয়ে আমার বাসায় বেড়াতে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আরাভ খান ও রাখি সাওয়ান্তের সঙ্গে লুবাবার ভিডিও প্রকাশের মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন, একজন খুনের মামলার আসামির সঙ্গে লুবাবার কী সম্পর্ক?

প্রসঙ্গত, বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাকে হত্যার মামলার আসামি হয়েও দুবাইয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন আরাভ। ব্যবসার আড়ালে তার বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।

সম্প্রতি আরাভ খানের বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি প্রবাসীদের সঙ্গে আর্থিক প্রতারণা করেছেন। ৩০ জন প্রবাসীকে ব্যবসার কথা বলে প্রায় ১০০ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top