রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


অভিনেত্রী সুজাতা হাসপাতালে


প্রকাশিত:
১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০০

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৩:০৯

ফাইল ছবি

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সুজাতা। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর হঠাৎ অসুস্থ বোধ করেন। শ্বাসকষ্ট দেখা দেয়। পরে তাঁকে মিরপুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়।

জানা গেছে, সুজাতা বর্তমানে ব্যস্ত আছেন ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিংয়ে। গতকাল মঙ্গলবার শুটিং সেরে গাজীপুর থেকে সন্ধ্যার পর বাসায় ফেরেন তিনি। এ সময় সিঁড়ি দিয়ে ওঠার সময় হঠাৎ অসুস্থ বোধ করেন। শ্বাসকষ্ট দেখা দেয়। পরে তাঁকে মিরপুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়।

সুজাতার অসুস্থতা নিয়ে তার নাতি ফারদিন আজিম বলেন, ‘আমার দাদি এখন চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন। সবাই আমার দাদির জন্য দোয়া করবেন।’

উপমহাদেশের রূপালি পর্দার অন্যতম গুণী অভিনেত্রী সুজাতা। তিনি একাধারে চিত্রনায়িকা, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক। চলচ্চিত্রশিল্পে বিশেষ অবদানের জন্য ৪২তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে তাকে আজীবন সম্মাননা পুরস্কারে ভূষিত করা হয়। তা ছাড়া শিল্পকলার চলচ্চিত্র শাখায় অনবদ্য অবদানের জন্য তিনি ২০২১ সালে বাংলাদেশ সরকার প্রদত্ত দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদকে ভূষিত হন। তার অভিনীত চলচ্চিত্র সংখ্যা প্রায় তিন শতাধিক।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top